উত্তরকন্যা অভিযানে গিয়ে মৃত ১ বিজেপি কর্মী, প্রতিবাদে ১২ ঘন্টার বনধ আগামীকাল

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, ৭ ডিসেম্বর: সোমবার বিজেপির উত্তরকন্যা অভিযানে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল এক বিজেপি কর্মীর। মৃত ব্যক্তির নাম উলেন রায়। শিলিগুড়ির আমবাড়ির মান্তাদাঁড়ির এই বিজেপি সমর্থক পুলিশ-বিজেপি কর্মীদের খন্ডযুদ্ধের মাঝে অসুস্থ হয়ে পড়েছিলেন। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার ১২ ঘণ্টা উত্তরবঙ্গ বন্‌ধের ডাক দিয়েছে বিজেপি।

thebengalpost.in
উত্তরকন্যা অভিযানে গিয়ে মৃত ১ বিজেপি কর্মী, প্রতিবাদে ১২ ঘন্টার বনধ আগামীকাল :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজেপির উত্তরকন্যা অভিযানকে কেন্দ্র করে সোমবার বেলা ২টো নাগাদ কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় শিলিগুড়ির তিনবাত্তি মোড়। যুব-মোর্চার কর্মীরা আচমকা ব্যারিকেড ভাঙার চেষ্টা করলে, পুলিশ-বিজেপি কর্মী ধস্তাধস্তিতে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় এলাকায়। জারি করা হয় ১৪৪ ধারাও। এরপরই বিক্ষোভকারীদের হটাতে প্রথমে টিয়ার গ্যাস ছোঁড়ে পুলিশ। পালটা আঘাত হানে বিজেপি কর্মীরাও। দু’পক্ষের আক্রমণে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। এদিকে বিজেপি দাবি করেছে যে, পুলিশের ছোঁড়া গুলিতেই মৃত্যু হয়েছে ওই কর্মীর। পাশাপাশি তাঁরা আরও বলেছেন, পুলিশের আক্রমণে আহত হয়েছেন ৪০ জন কর্মী। ইতিমধ্যে ১৫ জন হাসপাতালে ভর্তি। প্রত্যেকের গায়েই গুলির দাগ রয়েছে। তাঁদের মধ্যে দুজনের অবস্থা খুবই গুরুতর। আহতদের দেখতে দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গী হাসপাতালে গেছেন। এদিকে রাজভবনে রাজ্যপালের কাছে গেলেন বিজেপি প্রতিনিধি দল। সেখান থেকে বেরিয়ে তাঁরা জানালেন আগামীকাল রাজ্যজুড়ে প্রতিবাদ করবে বিজেপি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে