পশ্চিম মেদিনীপুরে মর্মান্তিক দুর্ঘটনা! দিদির বাড়ি রওনা দিয়ে বেপরোয়া ট্রাকের ধাক্কায় রাস্তাতেই মৃত্যু তরতাজা যুবকের

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, চন্দ্রকোনা টাউন, ২৭ অক্টোবর: ফের মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল পশ্চিম মেদিনীপুরে! আজ (মঙ্গলবার) দুপুরে, চন্দ্রকোনা থানার রাধানগর (শিববন্দির) এলাকায় চন্দ্রকোনা-মেদিনীপুর রাজ্য সড়কের ওপর দুর্ঘটনাটি ঘটে। কেদার রাণা (২৪) নামে এক যুবক সাইকেল নিয়ে নিজের গ্রাম মোহবনী (কুঁয়াপুর ৪ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত) থেকে চন্দ্রকোনায় দিদির বাড়ির দিকে যাচ্ছিলেন। হঠাৎ পেছন থেকে একটি মালভর্তি ট্রাক এসে তাঁকে ধাক্কা মারে! ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন কেদার। অপরদিকে, বেপরোয়া ট্রাকটি গতি বাড়িয়ে পালিয়ে যায়। স্থানীয়রা ওই যুবককে উদ্ধার করে, চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে এবং মোটর বাইক নিয়ে ট্রাকটিকে পিছু ধাওয়া করে ধরে ফেলে। গাড়ির চালক, খালাসী সমেত ট্রাকটিকে চন্দ্রকোনা থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। কিন্তু, কেদার’কে বাঁচানো যায়নি! চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন! তাঁর দেহটি ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ।

thebengalpost.in
মৃত কেদার রাণা (২৪) :

.
.

স্থানীয় সূত্রে জানা যায়, চন্দ্রকোনা থানার কুঁয়াপুর অঞ্চলের মোহবনী গ্রামের বাসিন্দা কেদার রাণা (২৪) পেশায় সবজি বিক্রেতা। আজ (মঙ্গলবার) দুপুরে, নিজের কাজকর্ম সেরে, বাড়িতে স্নান খাওয়া-দাওয়া করে, দিদির বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় সাইকেলে করে। মোহবনী থেকে কিছুটা দূরে যাওয়ার পরই রাধানগর শিববন্দির এলাকায়, রাজ্য সড়কের উপর এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে! একটি ধান বোঝাই ওভারলোড ট্রাক তাঁকে পিষে দিয়ে চলে যায়। স্থানীয়রা মোটরবাইক নিয়ে পিছু ধাওয়া করে, মল্লেশ্বরপুর এলাকায় চালক ও খালাসী সমেত ট্রাকটিকে আটকায় এবং পুলিশে খবর দেয়! পুলিশ এসে চালক খালাসী সমেত ট্রাকটিকে আটক করে চন্দ্রকোনা থানায় নিয়ে যায় এবং তদন্ত শুরু করে। এদিকে, তরতাজা এই যুবকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে