১১ টি মোবাইল সহ ৩ ছিনতাইবাজকে গ্রেপ্তার করল কেশিয়াড়ি থানা, ‘অপারেশন সাকসেসফুল’ করতে সহযোগিতা মহাকুমা ও জেলা পুলিশের

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৭ নভেম্বর: গোপন সূত্রে খবর পেয়ে ১১১ টি মোবাইল সহ ৩ ছিনতাইবাজকে গ্রেপ্তার করল কেশিয়াড়ি থানা। বেলদার এসডিপিও সুমন কান্তি ঘোষ এই অপারেশনের দায়িত্ব দিয়েছিলেন, SI নন্দন ভট্টাচার্য্য এবং ASI তুষার কান্তি ঘোষ’কে। এছাড়াও, সমগ্র তদন্ত প্রক্রিয়ায় সরাসরি যুক্ত ছিলেন কেশিয়াড়ি থানার ভারপ্রাপ্ত আধিকারিক বা IC (INSPECTOR IN CHARGE) বিশ্বজিৎ হালদার। অবশেষে, গতকাল রাতে এই “অপারেশন সাকসেসফুল” হয়। ১১ টি স্মার্টফোন সহ ৩ ছিনতাইবাজকে গ্রেপ্তার করে কেশিয়াড়ি থানা।

thebengalpost.in
৩ ছিনতাইবাজকে সঙ্গে নিয়ে বেলদা মহকুমা পুলিশ আধিকারিক, সঙ্গে কেশিয়াড়ি থানার আই সি, এস আই এবং এ এস আই (ছবি সৌ: SDPO Belda) :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এই, সাফল্যর কথা তুলে ধরে, বেলদার মহকুমা পুলিশ আধিকারিক (SDPO) সুমন কান্তি ঘোষ জানান, “গতরাতের শেষ কয়েকটা ঘণ্টা ছিল রুদ্ধশ্বাস! অবশেষে ছিনতাই করা ১১টা মোবাইলসহ ৩ জনকে আটক করলো কেশিয়াড়ি থানার পুলিশ। আমার অফিসারদের টিমওয়ার্ক ও মানুষের প্রতি দায়বদ্ধতা তাদের এই সাফল্য এনে দিয়েছে। এই সময় এএসআই তুষার কান্তি ঘোষ বিশেষ পারিবারিক কারণে ছুটি নিয়েছিলেন। কিন্তু, তিনি ছুটিতে যেতে রাজি হননি কাজ শেষ না করে। তাঁর এই অবদান পুলিশকর্মী হিসেবে মানুষের সেবায় নিয়োজিত থাকার এক অনন্য নিদর্শন হয়ে থাকবে।”

thebengalpost.in
১১ টি মোবাইল সহ ৩ ছিনতাইবাজকে গ্রেপ্তার করল কেশিয়াড়ি থানা, ‘অপারেশন সাকসেসফুল’ করতে সহযোগিতা মহাকুমা ও জেলা পুলিশের (ছবি সৌ: SDPO Belda) :

বিজ্ঞাপন

এছাড়াও, এই প্রক্রিয়ায় পূর্ণাঙ্গ সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন, পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ সুপার শ্রী দীনেশ কুমার, অতিরিক্ত পুলিশ সুপার কাজী সামসুদ্দিন আহমেদ এর প্রতিও। প্রসঙ্গত উল্লেখ্য, দিনকয়েক আগেই পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের সহযোগিতায়, বেলদা থেকে ৬ চুরি যাওয়া বাইক উদ্ধার করা হয় বলেও জানান এসডিপিও।

thebengalpost.in
৩ ছিনতাইবাজকে সঙ্গে নিয়ে বেলদা মহকুমা পুলিশ আধিকারিক, সঙ্গে কেশিয়াড়ি থানার আই সি, এস আই এবং এ এস আই (ছবি সৌ: SDPO Belda) :

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে