সুপ্রাচীন মহাপ্রভু মন্দিরে প্রায় ১০-১২ লক্ষ টাকার সোনার গহনা ও নগদ অর্থ চুরি

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, তমলুক, ২৩ ডিসেম্বর: পূর্ব মেদিনীপুরের তমলুক শহরের আট নম্বর ওয়ার্ডে অবস্থিত, সুপ্রাচীন এবং ঐতিহ্যবাহী মহাপ্রভু মন্দিরে কয়েক লক্ষ টাকা চুরির ঘটনা ঘটল। মঙ্গলবার রাত্রে মন্দির বন্ধ করে, পাশেই নিজের বাড়িতে যান মন্দিরের সেবাইত। বুধবার সকালে যখন মঙ্গল আরতি করার জন্য মন্দিরের সেবকরা ভোর চারটার সময় মন্দিরে আসেন, তখন দেখেন মন্দিরের উত্তর দিকের পুকুরপাড়ের গেটের তালা ভাঙা এবং ভেতরে ঢুকে দেখেন মন্দিরের আলমারির সমস্ত জিনিসপত্র উলটপালট করা! ঠাকুরের সোনার গহনা, রুপোর মুকুট সহ অন্যান্য সবকিছুই চুরি হয়ে গেছে, যার মূল্য প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকা। মন্দিরের কিছু নগদ অর্থ সহ প্রণামী বাক্সও চুরি হয়ে যায়।

thebengalpost.in
তমলুকের মহাপ্রভু মন্দিরে চুরি :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
thebengalpost.in
ঘটনাস্থলে পুলিশ:

এদিকে, মন্দির চত্বরে সিসিটিভি ছিল না। তমলুক থানায় খবর দিলে, ঘটনাস্থলে আসে তমলুক থানার পুলিশ। তমলুক শহরের একদম প্রাণকেন্দ্রে অবস্থিত মন্দিরের গেটের ঠিক উল্টো দিকে রয়েছে উপ সংশোধনাগার, কোর্ট সহ আরও গুরুত্বপূর্ণ দপ্তর। স্বাভাবিকভাবেই, এই এলাকায় চুরির ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী!

thebengalpost.in
ঘটনার বিবরণ দিচ্ছেন মন্দিরের এক পুরোহিত :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে