কাঁথি কোনও ‘পরিবার’ এর জমিদারি নয়! নাম না করে অধিকারীদের খোঁচা সৌগত রায়ের

বিজ্ঞাপন

প্রসেনজিৎ রায়, কাঁথি, ২৩ ডিসেম্বর: কাঁথি কোনও একটি ‘পরিবার’ এর জমিদারি নয়! বুধবার কাঁথির সমাবেশ থেকে নাম না করে এভাবেই শুভেন্দু সহ অধিকারী পরিবারকে নিশানা করলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। শুভেন্দুর বিজেপিতে যোগ দেওয়ার পর, এদিন ছিল কাঁথির বুকে তৃণমূলের প্রথম মিছিল। সৌগত রায় ছাড়াও এদিন মিছিলে হাঁটেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ ববি হাকিম, সাংসদ শান্তনু সেন, রামনগরের বিধায়ক অখিল গিরি সহ অসংখ্য তৃণমূল কর্মী ও সমর্থকরা। মিছিল শেষে তৃণমূল সাংসদ জানান, “কাঁথিতে এত বড় মিছিল আগে কখনও হয়নি। মিছিল থেকেই প্রমাণ হল, কাঁথি কোনও পরিবারের জমিদারি নয়। কে তৃণমূল ছেড়ে চলে গেল, তাতে কিছু এসে যায় না! আরও একবার প্রমাণিত হল মমতার কোনও বিকল্প নেই। যারা সতীশ সামন্তের কথা বলে, তারাই এখন শ্যামাপ্রসাদের দলে! সাম্প্রদায়িক শক্তির সঙ্গে হাত মেলালে মেদিনীপুরের মানুষ ক্ষমা করবে না।” এদিন তিনি সাফ জানিয়ে দেন, “মানুষই শুভেন্দুকে বাঘ তৈরি করেছিল আবার মানুষই শুভেন্দুকে ইঁদুর করে দেবে।”

thebengalpost.in
কাঁথির জনসভা :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তাৎপর্যপূর্ণ ভাবে এদিনের মিছিলে অধিকারী পরিবারের কেউ ছিলেন না। এদিন শুভেন্দুর পাশাপাশি সরাসরি বিজেপিকেও তোপ দাগেন সৌগত রায়। জানান, “অমিত শাহরা দিবাস্বপ্ন দেখছেন! বিধানসভায় দুই অঙ্কের আসন পেরোবেনা!” এদিন সভা থেকে মোদি সরকারকেও এক হাত নিলেন সৌগত রায়। তিনি জানান, “কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রোজ আসছেন রাজ্যে। করোনা (ভ্যাকসিন) টিকা কবে আসবে বলতে পারছেন না। করোনা মোকাবিলায় ব্যর্থ কেন্দ্রীয় সরকার। দেশের কৃষিক্ষেত্র একটা বড় সঙ্কটের মধ্য দিয়ে যাচ্ছে। কেন্দ্র সব বেচে দিচ্ছে। আদানি, আম্বানিদের সুযোগ করে দিচ্ছে মোদি সরকার।” এদিকে, আগামীকালই কাঁথির বুকে ভূমিপুত্র শুভেন্দু অধিকারী’রও পদযাত্রা করার কথা!

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে