তৃণমূলে থাকা সম্ভব নয়, জানালেন শুভেন্দু অধিকারী

thebengalpost.in
thebengalpost.in
বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, ২ ডিসেম্বর: গতকাল মিটিং এর পর মুখে কুলুপ এঁটেছিলেন শুভেন্দু অধিকারী। আজ সকালে জানিয়ে দিলেন, তৃণমূল ছাড়ছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য গতকাল, মিটিংয়ের পর সৌগত রায় জানিয়েছিলেন, শুভেন্দু তৃণমূলেই থাকছেন। কিন্তু, স্বয়ং শুভেন্দু অধিকারী নিজে কিছু বলেননি! সূত্রের খবর অনুযায়ী, আজ সকাল ১১ টা নাগাদ শুভেন্দু অধিকারী নিজে এস এম এস করেছেন সৌগত রায়’কে। হোয়াটসঅ্যাপ এসএমএসে শুভেন্দু অধিকারী ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, “আমার বক্তব্যের সমাধান এখনও হয়নি। তার আগেই আপনারা সংবাদমাধ্যমকে সব জানিয়ে দিলেন। আমার সাংবাদিক বৈঠক করার কথা ছিল, ৬ ই ডিসেম্বর। তার আগেই আপনারা প্রেস কে সব জানিয়ে দিলেন। একসাথে কাজ করা সম্ভব নয়, মাফ করবেন।”

thebengalpost.in
কি করবেন শুভেন্দু অধিকারী ? :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তবে, হোয়াটস্যাপ ম্যাসেজের বিষয়টিও সংবাদমাধ্যমকে জানিয়েছেন সৌগত রায়। এখনও শুভেন্দু অধিকারী নিজে কিছু জানাননি! সৌগত রায় স্বভাবতই হতাশ! তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, “বৈঠকে যা হয়েছিল, সত্যনিষ্ঠার সঙ্গে তাই জানিয়েছিলাম। শুভেন্দু মত বদলালে আমার কিছু করার নেই!”

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে