ভালো নেই ‘ফেলুদা’! পুরানো সংক্রমণের কবলে কাবু সৌমিত্র চট্টোপাধ্যায়

thebengalpost.in
সৌমিত্র চট্টোপাধ্যায় :
.

বিশেষ প্রতিবেদন, সুদীপ্তা ঘোষ, ১২ অক্টোবর: করোনা’র প্রকোপ থেকে রেহাই মেলেনি এখনো! তার প্রস্টেট ক্যান্সার ফুসফুস এবং মস্তিষ্কে নতুন করে সংক্রমিত হয়েছে। আজ (১২ অক্টোবর), হাসপাতালের বুলেটিন অনুযায়ী, প্রস্টেট ক্যানসার ছাড়াও, তাঁর মূত্রথলিতে সংক্রমণ দেখা দিয়েছে। অন্যদিকে, আজ তাঁর এমআরআই পরীক্ষা করা হয়েছিল, যাতে জানা যায় তাঁর মস্তিষ্কের স্নায়ুর অবস্থা স্থিতিশীল নয়। তিনি বার বার উত্তেজিত হয়ে পড়ছেন।

thebengalpost.in
সৌমিত্র চট্টোপাধ্যায় :

.

প্রসঙ্গত, গত মঙ্গলবার (৬ অক্টোবর) করোনা আক্রান্ত হয়ে, কলকাতার বেলভিউ নার্সিংহোমে ভর্তি হন সবার প্রিয় ‘ফেলুদা’ সৌমিত্র চট্টোপাধ্যায়। ভর্তি হওয়ার পর প্রথমদিকে শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। কিন্তু, সমস্যা শুরু হয় শুক্রবার থেকে। দ্বিতীয় বার প্লাজমা থেরাপির পর ভালো থাকলেও, তাঁর পুরানো ব্যাধি প্রস্টেট ক্যান্সার নতুন ভাবে সমস্যার সৃষ্টি করে! তার সাথে মূত্রথলিতেও সংক্রমণ দেখা যায়। মোট ১৬ জন চিকিৎসকের একটি টিম তাঁকে পর্যবেক্ষণ করছেন। তাঁকে মিনিটে মিনিটে পরীক্ষা করা হচ্ছে এবং অক্সিজেন দেওয়া হচ্ছে। আপাতত, ফুসফুসের সংক্রমণ কিছুটা নিয়ন্ত্রণে রয়েছে। যদিও, এখনো তন্দ্রাচ্ছন্নই রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, মাঝেমধ্যে জ্বরও আসছে।

thebengalpost.in
বাঙালির প্রিয় ফেলুদা ভালো নেই!

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে