উৎসবের মাঝেই বিষাদের সুর পশ্চিম মেদিনীপুরে! ত্রিকোণ প্রেমের জেরে আত্মহত্যা করলেন বিবাহিত এক যুবক

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২১ নভেম্বর: জগদ্ধাত্রী পুজো আর ছট পুজোর আনন্দের মধ্যেই বিষাদের করুন সুর বেজে উঠল পশ্চিম মেদিনীপুর জেলার সবং এলাকায়! ত্রিকোন প্রেমের জেরে আত্মঘাতী হলেন মাত্র ৩১ বছরের এক যুবক। ঘটনাটি ঘটেছে সবং ব্লকের ১০ নং ভেমুয়া অঞ্চলের কিশোরপুর গ্রামে। মৃত যুবকের নাম রাজু দুয়া (৩১)। বাড়ি পিংলার নাড়াথা বা লাড়াথা গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায়, আজ (২১ নভেম্বর) সকালে, গলায় নিজের গেঞ্জির ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ঐ যুবক।

thebengalpost.in
মৃত রাজু দুয়া :

.
.

সূত্রের খবর অনুযায়ী, পশ্চিম মেদিনীপুর জেলার পিংলার ওই যুবকের বিয়ে হয়েছিল বছর ছয়েক আগে, পিংলা থানার যশোরাজপুর গ্রামে। বর্তমানে, তাঁর একটি ৪ বছরর কন্যা সন্তানও আছে। স্থানীয় সূত্রে এও জানা গেছে, বিয়ের আগে থেকেই রাজু’র সাথে সবংয়ের ১০ নং অঞ্চলের লাউবাড় এলাকার এক বিবাহিত মহিলার প্রেমের সম্পর্ক ছিল! ফলে, ত্রিকোণ প্রেমের জেরে অশান্তি ক্রমেই বাড়ছিল বলে অভিযোগ। এই অশান্তির জেরেই আত্মঘাতী হয়েছে কিনা, সেবিষয়ে খতিয়ে দেখছে পুলিশ। আজ স্থানীয় সূত্রে খবর পেয়ে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে