করোনা বিধ্বস্ত দেশবাসীর জন্য সোনু সুদের “কোভিড ফোর্স”! দেশে দৈনিক সংক্রমণ সাড়ে তিন লক্ষ অতিক্রম করল

দ্য বেঙ্গল পোস্ট বিশেষ প্রতিবেদন, ২৬ মার্চ: মহামারীর প্রেক্ষাপটে সিনেমার “খলনায়ক” বাস্তবের মাটিতে বারবার অবতীর্ণ হয়েছেন “নায়ক” এর ভূমিকায়! এমনকি, করোনার সাথে লড়াই করতে গিয়ে নিজেও আক্রান্ত হয়েছিলেন এই মারণ ভাইরাসে। সেখান থেকে করোনাকে হারিয়ে আবারও “ত্রাতা”র ভূমিকায় দেখা গেল “মসিহা” সোনু সুদকে। করোনার দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত দেশবাসীর পাশে দাঁড়াতে এবার সোনু নিয়ে এলেন “কোভিড ফোর্স” নামের একটি টেলিগ্রাম চ্যানেল। ওই চ্যানেলের মাধ্যমেই এবার করোনা রোগীরা জানতে পারবেন হাসাপাতালের ফাঁকা বেড, অক্সিজেন সরবরাহ ও ওষুধ সংক্রান্ত তথ্য। টুইটারে এই কথা শেয়ার করে সোনু লিখেছেন, “এবার গোটা দেশ একসঙ্গে এগোবে। আমার এই টেলিগ্রাম চ্যানেলে যোগ দিন। হাতে হাত মেলাব, দেশকে বাঁচাব।”

thebengalpost.in
সোনু সুদের কোভিড ফোর্স :

মোবাইলে খবর পেতে জয়েন করুন
Whatsapp Group এ

এদিকে, শেষ পর্যন্ত দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে তিন লক্ষ অতিক্রম করল! গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ৫২ হাজার ৯৯১ জন। এই ভাইরাসের প্রকোপে মৃত্যু হয়েছে ২৮১২ জনের। পাশাপাশি, সুস্থ হয়েছেন ২ লক্ষ ১৯ হাজার ২৭২ জন। এখনও পর্যন্ত দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ কোটি ৭৩ লক্ষ ১৩ হাজার ১৬৩। টিকা নিয়েছেন ১৪ কোটি ১৯ লক্ষ ১১ হাজার ২৩৩ জন।

thebengalpost.in
কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন :

আরও পড়ুন -   "পথশ্রী করে, উত্তরবঙ্গ-দক্ষিণবঙ্গ দৌড়েও লাভ নেই, তৃণমূল ৯ বছরের পাপের জবাব পাবেই", খড়্গপুরে বললেন জয় ব্যানার্জি