“পথশ্রী করে, উত্তরবঙ্গ-দক্ষিণবঙ্গ দৌড়েও লাভ নেই, তৃণমূল ৯ বছরের পাপের জবাব পাবেই”, খড়্গপুরে বললেন জয় ব্যানার্জি

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, খড়্গপুর, ১ অক্টোবর: পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর দু’নম্বর ব্লকের সাঁকোয়াতে আজ (বৃহস্পতিবার) বিকেলে বিজেপি’র পক্ষ থেকে কৃষি বিলের সমর্থনে একটি পদযাত্রা হয়। এই পদযাত্রায় বিজেপি’র রাজ্য নেতা জয় ব্যানার্জি (Joy Banerjee) উপস্থিত ছিলেন। তিনি তৃণমূলকে তথা মুখ্যমন্ত্রী’কে কড়া ভাষায় আক্রমণ করেন আজ। তিনি বলেন, “গত ৯ বছরের দুর্নীতির জবাব, পাপের জবাব তৃণমূলকে পেতেই হবে। লোকসভায় মানুষ ১৮ টা সিট বিজেপি’কে তুলে দিয়ে কিছুটা জবাব দিয়েছে, আর বিধানসভায় পুরো ঝামা ঘষে দেবে। মুখ্যমন্ত্রী যতই উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ দৌড়ে বেড়াক, কিচ্ছু লাভ হবে না।”

thebengalpost.in
খড়্গপুর গ্রামীণে জয় বন্দ্যোপাধ্যায় :

.

প্রসঙ্গত উল্লেখ্য, কৃষি বিলের বিরোধিতায় সারা দেশজুড়ে একদিকে যেমন বিরোধী রাজনৈতিক দলগুলি বিক্ষোভ প্রতিবাদ চালিয়ে যাচ্ছে, ঠিক তেমনই বিজেপি’র পক্ষ থেকে কৃষি বিলের সমর্থনে প্রচার চালানো হচ্ছে দেশজুড়ে। একের পর এক রাজ্য নেতা-নেত্রী পশ্চিম মেদিনীপুর সফরেও আসছেন। মঙ্গলবার, ডেবরা’য় এসেছিলেন লকেট চট্টোপাধ্যায়। আর, আজ খড়্গপুর গ্রামীণের সাঁকোয়ায় এসেছিলেন জয় বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন, বিজেপি’র অন্যতম রাজ্য সম্পাদক তুষার মুখোপাধ্যায়। কৃষি বিলের সমর্থনে একটি সুবিশাল পদযাত্রায় তাঁরা অংশগ্রহণ করেন। পদযাত্রা শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জয় ব্যানার্জি বলেন, “মুখ্যমন্ত্রী এখন ড্যামেজ কন্ট্রোলে নেমেছেন। তাই, উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ দৌড়ে বেড়াচ্ছেন। কিন্তু, ওসব করে কিছু লাভ হবে না। বিধানসভায় তৃণমূল নিশ্চিহ্ন হয়ে যাবে। গত ৯ বছর ধরে নানা দুর্নীতি করেছে, মানুষকে ঠকিয়েছে, অপরদিকে তৃণমূল নেতারা নিজেরা সমৃদ্ধ হয়েছে; এর জবাব, লোকসভা ভোটের পর বিধানসভা ভোটেও তারা পাবে।” উপস্থিত সাংবাদিকরা তৃণমূলের ‘পথশ্রী’ নিয়ে প্রশ্ন করলে জয় বন্দ্যোপাধ্যায় বলেন, “মুখ্যমন্ত্রী এখন পথশ্রী করবেন, অনেক কিছু করবেন! তাতে কিছু এসে যাবেনা, বিজেপি’কে এতে রোখা যাবে না।” সর্বোপরি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বৈত ভূমিকা নিয়ে জয় বন্দ্যোপাধ্যায় প্রশ্ন তোলেন। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়’কে আক্রমণ করে বলেন, “একদিকে তৃণমূল পথে নামছে, অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’কে চুপিচুপি চিঠি লিখছেন, ‘আমাদের টাকাটা দিয়ে দিন’! টাকাটা দিয়ে দিলেই নানা দুর্নীতি শুরু হয়ে যাবে।” এভাবেই আজ, তৃণমূল তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়’কে আক্রমণ করেন বিজেপি নেতা জয় ব্যানার্জি।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে