পশ্চিম মেদিনীপুরে ফের শ্যুট আউট! পেট্রোল পাম্প থেকে টাকা ছিনতাই করে পালিয়ে গেল দুষ্কৃতীরা, তদন্তে পুলিশ

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৯ জানুয়ারি: ফের পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে শ্যুট আউটের ঘটনা! অভিযোগ, ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে থাকা পেট্রোল পাম্পে তিন রাউন্ড গুলি চালিয়ে প্রায় সত্তর হাজার টাকা লুট করে নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়, খড়্গপুর লোকাল থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিশ।

thebengalpost.in
পেট্রোল পাম্পে ছিনতাইয়ের অভিযোগ :

বিজ্ঞাপন

[ আরও পড়ুন -   পুরীতে থামছেনা রথের চাকা! শর্তসাপেক্ষে মিলল অনুমতি ]

প্রাথমিকভাবে জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে, ছয় দুষ্কৃতী পেট্রোল পাম্পের ভেতরে ঢুকে ফায়ারিং করে। পেট্রোল পাম্পের অফিস লক্ষ্য করে চালানো হয় গুলি। গুলি লেগে ফুটো হয়ে যায় পেট্রোল পাম্পের অফিস ঘরের কাঁচ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় কার্তুজের খোল। পেট্রোল পাম্পে দাঁড়িয়ে থাকা দুই ট্রাক মালিককে বেধড়ক মারধর করে, প্রায় সত্তর হাজার টাকা লুট করে নেয় দুষ্কৃতীরা, অভিযোগ ট্রাক মালিকদের। আরও অভিযোগযে, ঘটনাস্থল থেকে মাত্র একশো মিটার দূরে ছিল পুলিশের গাড়ি! তার সামনে এই ধরনের ঘটনা ঘটায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পেট্রোল পাম্পে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিতকরণের কাজ শুরু করেছে পুলিশ।

thebengalpost.in
সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে :

[ আরও পড়ুন -   "দিদিকে বলে হয়নি কাজ, রাস্তায় তাই নেমেছি আজ", গ্রুপ ডি ওয়েটিং ক্যান্ডিডেটদের দাবিতে উত্তাল হল মেদিনীপুর ]