বৃদ্ধাশ্রম থেকে কচিকাঁচার দল, শারদ উপহার সকলের জন্য, পুজোর আগে “ইচ্ছেডানা”র পরশ পেলো সবাই

.

সায়ক পন্ডা, ঘাটাল, ১৭ অক্টোবর : আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা! ইতিমধ্যেই মা পাড়ি দিয়েছেন কৈলাশ থেকে। মহামারী’র এই করুন বছরে এই শ্রেষ্ঠ উৎসবই যেন একমাত্র ভালো খবর। তাই দুর্গাপুজোর প্রাক্কালে মানুষের মুখে হাসি ফোটাতে শারদ উপহার নিয়ে এগিয়ে এলো “ইচ্ছেডানা”। দীর্ঘদিন ধরেই বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে যুক্ত থাকা এই সংস্থা গতকাল পৌঁছে যায় নাড়াজোলের এক বৃদ্ধাশ্রমে। সেখানে উপস্থিত সবাইকে কাপড়, ফল এবং মাস্ক তুলে দেওয়া হয় সংস্থার পক্ষ থেকে। পাশাপাশি, আজ সকালে শ্রীরামপুর, ফকিরবাজার এবং সরবেড়িয়ার কচিকাঁচাদের হাতে তুলে দেওয়া হয় শারদ উপহার। সঙ্গে দেওয়া হয় বিস্কুট এবং মাস্কও।

দ্য বেঙ্গল পোস্ট
কচিকাঁচাদের হাতে উপহার তুলে দিলেন ইচ্ছেডানা সংস্থার সদস্যরা :

এই প্রসঙ্গে, সংস্থার এক সক্রিয় সদস্য তথা ঘাটাল বিদ্যাসাগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুপ্রিয় পাত্র জানান যে, “যেহেতু পুজো উপস্থিত, তাই মহামারীর আবহে মানুষের মুখে হাসি ফোটাতে আমরা বিভিন্ন জায়গায় এভাবেই মানুষের পাশে দাঁড়াচ্ছি। এর আগেও আমরা জঙ্গলমহল সহ বিভিন্ন জায়গায় দুঃস্থ শিশুদের নতুন জামাকাপড় পুজোর উপহার হিসেবে তুলে দিয়েছি। আমরা সবসময় এদের পাশে আছি।” এভাবেই ইচ্ছেডানার পরশে পুজোর দিনগুলো রঙিন হয়ে উঠবে কচিকাঁচাদের।
দ্য বেঙ্গল পোস্ট
শারদ উপহারের খুশিতে কচিকাঁচারা :

.
.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে