সকাল সকাল দুর্ঘটনা খড়্গপুরে! গরু বোঝাই গাড়ি উল্টে আহত চালক, ব্যবসায়ী এবং অবলা প্রাণীগুলিও

thebengalpost.in
প্রেমবাজার এলাকায় দুর্ঘটনা :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, খড়্গপুর, ২৯ সেপ্টেম্বর : সকাল সকাল পথ দুর্ঘটনা খড়ৃগপুর আইআইটি লাগোয়া প্রেমবাজার (গোপালি) এলাকায়! পশ্চিম মেদিনীপুরের প্রেমবাজার এলাকায় রাজ্য সড়কের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে গরু বোঝাই একটি ট্রাক উল্টে যায়, আজ সকাল ৬ টা নাগাদ। গুরুতর জখম চালক, ব্যবসায়ী ও প্রায় ১৫ টি মতো গরু। কেশিয়াড়ি থেকে খড়্গপুরের দিকে আসছিল ওই ট্রাক। প্রায় ২০ টি গরু হাটে বিক্রি করার জন্য নিয়ে আসা হচ্ছিল বলে স্থানীয়দের বক্তব্য। আকস্মিক এই দুর্ঘটনায় এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

thebengalpost.in
খড়্গপুরের প্রেমবাজার এলাকায় দুর্ঘটনা :

.

আজ (মঙ্গলবার), সকাল ৬ টা নাগাদ হঠাৎই গরু বোঝাই ওই ট্রাক’টির টায়ার ফেটে যায় বলে প্রত্যক্ষদর্শীদের বক্তব্য। এরপরই ট্রাকটি উল্টে যায় রাজ্য সড়কের ওপর। শালুয়া-গোপালি’র মাঝামাঝি স্থানে এই ঘটনাটি ঘটে বলে জানা গেছে। গাড়ির চালক গুরুতর জখম হন। এছাড়াও, ২ জন গরু ব্যবসায়ী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহত অবলা প্রাণীগুলিরও শুশ্রূষা চলছে বলে জানা যায়। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। বিষয়টি তাঁরা খতিয়ে দেখবেন বলে জানিয়েছেন।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে