করোনা আবহে নজির গড়লো আইপিএল, উদ্বোধনী অনুষ্ঠানে রেকর্ড দর্শক সংখ্যা

বিজ্ঞাপন

বিশেষ প্রতিবেদন, সুদীপ্তা ঘোষ, ২২ সেপ্টেম্বর : ২০২০ সালের আইপিএল শুরু হলো রেকর্ড ভেঙে। কেবলমাত্র উদ্বোধনী অনুষ্ঠানের দর্শক সংখ্যাই ছিল ২০ কোটি। এর আগে ভারতের অন্য কোন খেলার লীগের উদ্বোধনী ম্যাচে এত দর্শক হয়নি। মঙ্গলবার বিসিসিআইয়ের সচিব জয় সাহ টুইট করে লেখেন “একটি সমীক্ষায় দেখা গেছে, ২০ কোটি মানুষ সরাসরি এই ম্যাচের সম্প্রচার দেখেছেন, যা গোটা বিশ্বে একটি রেকর্ড। এটা আমাদের সবার সাফল্য”।

দ্য বেঙ্গল পোস্ট
বিসিসিআইয়ের সচিব জয় সাহ এর টুইট :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

২০২০ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল( IPL) ১৩ বছরে পা দিলো। ২০০৭ সাল থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের এই টি-টুয়েন্টি ক্রিকেট লিগটি শুরু হয়। যেটি ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। শুরুর সময় থেকেই একে নিয়ে দর্শকদের উৎসাহ চোখে পড়ার মতো। প্রত্যেকটি ম্যাচেই স্টেডিয়ামের দর্শক আসন থাকতো পরিপূর্ণ। কিন্তু করোনা আবহে সকলেরই চিন্তা ছিলো নতুন প্রক্রিয়ায় কেমন হবে এবারের ম্যাচ! দুবাইয়ের আমিরশাহিতে এবারের আইপিএল ম্যাচটি অনুষ্ঠিত হয়। দর্শকদেরও খেলা উপভোগ করতে হতো সম্পূর্ণ ভার্চুয়াল পথে। ফলে সবারই কৌতুহল ছিল কেমন হতে চলেছে এবারের আইপিএল। অবশেষে সমীক্ষায় ধরা পড়লো করোনা স্টেডিয়ামে যাওয়া আটকাতে পারলেও ক্রিকেটের প্রতি ভালোবাসা এবং আবেগ আটকাতে পারেনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে