ভারতে ৫৫ ইঞ্চির SLED স্মার্ট টিভি লঞ্চ করল Realme, ১৬ অক্টোবর মধ্যরাত থেকে শুরু প্রি-বুকিং

.

দ্য বেঙ্গল পোস্ট বিশেষ প্রতিবেদন, ৮ অক্টোবর : কয়েক মাস আগেই ভারতে Realme লঞ্চ করেছিল তাদের প্রথম স্মার্টটিভি, যেগুলির স্ক্রিন সাইজ ছিল ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি। কিন্তু, এবার এক্কেবারে ৫৫ ইঞ্চির Realme Smart TV SLED 4K লঞ্চ করলো এই কোম্পানি। উল্লেখ্য, Realme Smart TV SLED 4K হল বিশ্বের প্রথম SLED টেকনোলজির টিভি। গত ৭ অক্টোবর অনলাইনে অনুষ্ঠিত Leap To Next Gen ইভেন্টের মাধ্যমে স্মার্ট টিভির পাশাপাশি একগুচ্ছ নতুন প্রোডাক্ট বাজারে আনল Realme। এই রিয়েলমি স্মার্ট টিভি এসএলইডি ৪ এর দাম নির্ধারণ করা হয়েছে ৪২,৯৯৯ টাকা। যদিও, কোম্পানির তরফে জানানো হয়েছে যে, প্রথম সেলে টিভিটির উপরে ৩,০০০ টাকা ছাড় থাকবে, অর্থাৎ সেই দিন ৩৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে এই স্মার্ট টিভি। Realme Smart TV SLED 4K-এর প্রিবুকিং শুরু হবে আগামী ১৬ অক্টোবর মধ্যরাত থেকে। Realme.com ও অনলাইন বিপণন সংস্থা Flipkart থেকে এই স্মার্ট টিভি প্রিবুক করা যাবে।

দ্য বেঙ্গল পোস্ট
Realme smart TV :

.

একনজরে দেখে নেওয়া যাক কি কি Features থাকছে এই স্মার্টটিভিতে :
১. এই টিভির ডিসপ্লে রেজোলিউশন ৩৮৪০ x ২১৬০ পিক্সেল এবং স্ক্রিন রেসিও ১৬:৯।

.

২. এই টিভিটি চলবে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের উপরে। এতে রয়েছে মিডিয়াটেক ৬৪ বিট কোয়াড কোর প্রসেসর। সঙ্গে রয়েছে ১৬জিবি স্টোরেজ। এতে Netflix, YouTube, Prime Video র মতো অ্যাপ বিল্ট ইন রয়েছে।

৩. Realme র এই স্মার্টটিভিতে ২৪ ওয়াটের ৪টি স্পিকার দেওয়া হয়েছে, যা ডলবি অডিও সাপোর্ট করবে।

৪. কানেক্টিভিটির জন্য এই টিভিতে রয়েছে ওয়াই-ফাই ও ব্লুটুথ ৫.০। এতে তিনটি এইচডিএমআই পোর্ট ও দুটি ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। টিভিটির গ্রস ওয়েট ১২.৮ কেজি। এতে গুগল অ্যাসিস্ট্যান্টও সাপোর্ট করবে। পাশাপাশি, অ্যান্ড্রয়েড টিভি হওয়ায় কারণে গ্রাহকরা নিজের পছন্দের অ্যাপগুলি অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে