রাজনৈতিক জগতে ইন্দ্রপতন! প্রয়াত কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসোয়ান

.

বিশেষ প্রতিবেদক, নিউ দিল্লি, ৮ অক্টোবর : রাজনৈতিক জগতে ফের নক্ষত্র পতন! ফের সেই অভিশপ্ত ২০২০! এবার, চলে গেলেন কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসোয়ান। ছেলে চিরাগ পাসোয়ান এক আবেগঘন টুইট করে বাবার প্রয়াণের খবর দিয়েছেন। তিনি লিখেছেন, “পাপা….তুমি আর দুনিয়াতে নেই। কিন্তু আমি জানি, চিরকাল তুমি আমার পাশে থাকবে। তোমার অভাব অনুভূত হবে।” মৃত্যু কালে প্রাক্তন খাদ্য ও গণবন্টনমন্ত্রী রামবিলাস পাসোয়ানের বয়স হয়ছিল ৭৪!

thebengalpost.in
প্রয়াত রামবিলাস পাসোয়ান! শোকাহত ছেলে চিরাগের টুইট :

.

উল্লেখ্য যে, হৃদরোগ সংক্রান্ত সমস্যা নিয়ে দিল্লির হাসপাতালে ভর্তি ছিলেন রামবিলাস পাসোয়ান। গত সপ্তাহ থেকে হাসপাতালেই চিকিৎসা চলছিল। একসময় অবস্থা স্থিতিশীল বলে টুইট করেছিলেন ছেলে চিরাগ। কয়েকদিন আগে, হৃৎপিণ্ডের কিছু সমস্যা দেখা দেওয়ায়, গভীর রাতে হৃৎপিণ্ডের অস্ত্রপ্রচারও হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হয় ক্রমশ। বেশ কয়েকদিনের লড়াইয়ের পর আজ তাঁর মৃত্যু হয়! প্রসঙ্গত, মোদীর মন্ত্রীসভায় সবচেয়ে পুরানো সদস্য ছিলেন তিনি। দীর্ঘদিনের সাংসদ। ইউ পি এ, এন ডি এ সব আমলেই মন্ত্রী ছিলেন তিনি। কেন্দ্রের ক্রেতা সুরক্ষা, খাদ্য ও গণবন্টন মন্ত্রক সামলাতেন তিনি। একসময়, রেলমন্ত্রক এবং কয়লা মন্ত্রকের মতো গুরুত্বপূর্ণ দপ্তরও সামলেছেন তিনি। তাঁর প্রয়াণে শোক প্রকাশ করেছেন, বিদগ্ধ রাজনৈতিক ব্যক্তিত্বরা।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে