মর্মান্তিক! করোনা যোদ্ধা ‘অন্তঃসত্ত্বা’ চিকিৎসকের মৃত্যু হল করোনা’র নির্মম আক্রমণে

.

বিশেষ প্রতিবেদক, মুম্বাই, ২২ সেপ্টেম্বর:করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন, সাত মাসের ‘অন্তঃসত্ত্বা’ চিকিৎসক গায়ত্রী ওয়াদেকার গাওয়াই! মহারাষ্ট্রের অমরাবতী জেলার আইরিন সরকারি হাসপাতালের প্যাথলজি বিভাগের চিকিৎসক ছিলেন তিনি। গর্ভাবস্থায় জীবনের ঝুঁকি নিয়ে করোনা রোগীর চিকিৎসা চালিয়ে গেছেন তিনি। তবে শেষরক্ষা হল না! সেই করোনা’ই কেড়ে নিল তাঁর প্রাণ! পৃথিবীর আলো দেখার আগেই তাঁর সাথে সাথেই শেষ হয়ে গেল আরো এক প্রাণ!

The Bengal Post
চিকিৎসক গায়ত্রী ওয়াদেকর গাওয়াই :

.

সূত্রের খবর অনুযায়ী, দিন পনেরো আগে করোনার একাধিক উপসর্গ দেখা দেয় তাঁর শরীরে। প্রথমে তাঁকে আইরিন হাসপাতালে ভর্তি করা হলে, সেখানেই করোনা রিপোর্ট পজেটিভ আসে। শারীরিক অবস্থার অবনতি হলে, তাঁকে নাগপুরের সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রবিবার সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, এই চিকিৎসক। মহামারী’র বিরুদ্ধে এই মহাযুদ্ধে, সামনের সারির যোদ্ধা ছিলেন চিকিৎসক গায়েত্রী ওয়াদেকার। গর্ভবতী অবস্থায় নিজের কথা না ভেবে, মানুষের পাশে দাঁড়িয়ে লড়াই করে গেছেন এই কোভিড যোদ্ধা। ইন্ডিয়ান মেডিক্যাল আসোসিয়েশন সহ দেশের বিভিন্ন চিকিৎসক সংগঠন শোকপ্রকাশ করেছেন, চিকিৎসক গায়েত্রী’র এই মর্মান্তিক মৃত্যুতে।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে