পশ্চিম মেদিনীপুর জেলা কংগ্রেসের কার্যকরী সভাপতি মহঃ ইশাক প্রয়াত হলেন

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ১২ ডিসেম্বর: পশ্চিম মেদিনীপুর জেলা কংগ্রেসের সদ্য নিযুক্ত কার্যকরী সভাপতি (Working President) মহঃ ইশাক (৬৫) প্রয়াত হলেন! শুক্রবার রাত্রি সাড়ে এগারোটা নাগাদ তিনি প্রয়াত হয়েছেন বলে জানা গেছে দলীয় সূত্রে। জানা গেছে, গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি! তবে, উপসর্গ না থাকায় করোনা পরীক্ষা করাননি বলে জানা গেছে। দলের যুব কংগ্রেস সভাপতি মহঃ সাইফুল জানালেন, “সাধারণ জ্বরই হয়েছিল। আমরা খোঁজ খবরও রাখছিলাম। আজ দুপুরেও যখন কথা বলেছি, ভালো চিকিৎসক দেখানোর পরামর্শ দিয়েছি। বললেন, আচ্ছা দেখা যাক। তারপরই রাতে শুনছি এই দুঃসংবাদ! আমরা ভাবতেই পারছিনা, এরকম ঘটে যাবে। আমরা মর্মাহত, শোকস্তব্ধ! রাতেই তাঁর বাড়ির উদ্দেশ্যে রওনা দিচ্ছি।” খড়্গপুর শহরের বাসিন্দা ছিলেন, মহঃ ইশাক। তাঁর প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন জেলা কংগ্রেস সভাপতি সমীর রায় সহ অন্যান্য নেতৃবৃন্দ।

thebengalpost.in
মহঃ ইশাক প্রয়াত হলেন :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রের মৃত্যুর পর, অধীর রঞ্জন চৌধুরী প্রদেশ সভাপতির দায়িত্ব গ্রহণ করলে, গত ১২ ই অক্টোবর তিনি যে নতুন রাজ্য ও জেলা কমিটি গঠন করেন, তাতে পশ্চিম মেদিনীপুর জেলা কংগ্রেসের কার্যকরী সভাপতি মনোনীত হন যথাক্রমে, চিরঞ্জীব ভৌমিক এবং মহঃ ইশাক। মাত্র দু’মাসের মাথাতে, এই আকস্মিক শোক সংবাদে শোকে মুহ্যমান হয়ে পড়েছেন জেলা কংগ্রেস ও যুব কংগ্রেস নেতৃত্ব। সকলের সাথেই সুসম্পর্ক ছিল অভিজ্ঞ ও জনপ্রিয় রাজনীতিবিদ মহঃ ইশাকের। একসময়ে, খড়্গপুরের প্রয়াত বিধায়ক জ্ঞান সিং সোহনপালের ইলেকশন এজেন্ট ছিলেন এবং ২০১৯ এর লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্রর কংগ্রেস প্রার্থী যুব সভাপতি মহঃ সাইফুলের ইলেকশন এজেন্ট ছিলেন তিনি। সাইফুল বললেন, “খুবই ভালো মানুষ ছিলেন, রাজনীতিতে উনার মতো সৎ ও নিষ্ঠাবান মানুষ দেখি আর কাউকে।” তাঁর এই আকস্মিক প্রয়াণ স্তম্ভিত করে দিয়েছে দলীয় নেতৃত্ব থেকে শুভানুধ্যায়ী সকলকেই। শেষ পাওয়া খবর অনুযায়ী, সুগার ফল করে মৃত্যু হয়েছে মহঃ ইশাকের।

thebengalpost.in
যুব কংগ্রেস সভাপতি মহঃ সাইফুলের সাথে :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে