“করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য একমাত্র দায়ী নির্বাচন কমিশন”, ক্ষুব্ধ মাদ্রাজ হাইকোর্ট! করোনা আক্রান্ত বিজেপি প্রার্থী পার্ণো মিত্র

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা ও চেন্নাই, ২৬ এপ্রিল: “করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য একমাত্র দায়ী নির্বাচন কমিশন”, ক্ষুব্ধ মাদ্রাজ হাইকোর্ট আজ এভাবেই তুলোধোনা করল নির্বাচন কমিশনকে। মাদ্রাজ হাইকোর্টের প্রধান বিচারপতি (Chief Justice Sanjib Banerjee) সঞ্জীব বন্দ্যোপাধ্যায় আজ একটি জনস্বার্থ মামলার শুনানিতে তীব্র ক্ষোভ প্রকাশ করে নির্বাচন কমিশনের উদ্দেশ্যে মন্তব্য করলেন, “করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য দায়ী একমাত্র নির্বাচন কমিশনই। কমিশনের অফিসারদের বিরুদ্ধে খুনের মামলা রুজু হওয়া উচিত।” তিনি এও হঁশিয়ারি দিয়েছেন, “সঠিক পদক্ষেপ না নিলে ২ মে ভোট গণনা বন্ধ করে দেব।” মাদ্রাজ হাইকোর্টের ডিভিশন বেঞ্চ আজ নির্বাচন কমিশনকে কড়া ভাষায় আক্রমণ করে বলেছেন, “ভোট প্রচার যখন চলছিল, তখন আপনারা কি অন্য গ্রহে ছিলেন! আদালতের নির্দেশ সত্ত্বেও কোভিড প্রোটোকল নিশ্চিত করতে পারেনি কমিশন। গণনার দিন কোভিড প্রোটোকল মানা নিয়ে কী ভাবছে কমিশন?” ৩০ এপ্রিলের মধ্যে সুনির্দিষ্ট পরিকল্পনা জানাতে হবে কমিশনকে। নির্বাচন কমিশনকে স্পষ্ট নির্দেশ মাদ্রাজ হাইকোর্টের। প্রসঙ্গত, কলকাতা সহ যে ৫ রাজ্যে বিধানসভা নির্বাচন চলছে তার মধ্যে অন্যতম তামিলনাড়ু’তে করোনা ভয়াবহ আকার ধারণ করেছে!

thebengalpost.in
প্রধান বিচারপতি সঞ্জীব বন্দ্যোপাধ্যায় :

মোবাইলে খবর পেতে জয়েন করুন
Whatsapp Group এ

অন্যদিকে, করোনা আক্রান্ত হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা বরানগরের বিজেপি প্রার্থী পার্ণো মিত্র। সোমবার সকালেই টুইট করে এই কথা জানিয়েছেন তিনি। পাশাপাশি, গত সাতদিনে অভিনেত্রীর সংস্পর্শে যারা এসেছেন তাঁদের প্রত্যেককেই করোনা পরীক্ষা করে নেওয়ার অনুরোধও জানিয়েছেন অভিনেত্রী। টুইটে তিনি লিখেছেন, “সকলের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করতে চাই। আমি কোভিড পজিটিভ। যাই হোক, সকলের আরোগ্য কামনার জন্য ধন্যবাদ। আমি অসুস্থ হলেও তাড়াতাড়ি সেরে উঠছি। গত সাত দিনে আমার কাছাকাছি যাঁরা এসেছেন প্রত্যেকককে কোয়ারেন্টাইনে যাওয়ার এবং করোনা পরীক্ষা করার অনুরোধ করব। ভাল থাকবেন। দয়া করে নিরাপদ থাকবেন, মাস্ক পরবেন। আসুন আমরা সকলে সুস্থ, আনন্দের এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য প্রার্থনা করি।” এদিকে, করোনা আক্রান্ত হওয়ার কারণে এবারের নির্বাচনে ভোট দিতে পারছেন না অভিনেত্রী। বিধানসভা নির্বাচনের প্রচার চলাকালীন তাঁর নির্বাচনী কেন্দ্র বরানগরের নানা অঞ্চলে প্রচার সেরেছিলেন পার্নো। স্বাভাবিকভাবেই, সংস্পর্শে এসেছিলেন বিভিন্ন মানুষের। প্রচার চলাকালীনই তিনি করোনা আক্রান্ত হয়েছেন বলে মনে করা হচ্ছে।

thebengalpost.in
পার্ণো মিত্র :

আরও পড়ুন -   মর্মান্তিক! শালবনীর কোবরা ক্যাম্পে আত্মহত্যা এক পুরুষ ও এক মহিলা জওয়ানের