ভারতে এলো বহু প্রতীক্ষিত স্মার্টফোন POCO C3, দাম শুরু মাত্র ৭৪৯৯ টাকা থেকে

Launched a new smartphone Poco C3 in India

.

বিশেষ প্রতিবেদন, সায়ক পন্ডা, ৭ অক্টোবর : অবশেষে ভারতে এলো বহু প্রতীক্ষিত স্মার্টফোন POCO C3, মঙ্গলবার একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে ভারতে আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হল POCO-র এই স্মার্টফোনটি। গ্রাহকদের কথা মাথায় রেখেই এই ফোনের দাম শুরু হচ্ছে মাত্র ৭,৪৯৯ টাকা থেকে। অনলাইন বিপণন সংস্থা ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে এই স্মার্টফোন ( Smartphone or Mobile)

thebengalpost.in
Coming Soon POCO C3 :

.


চলুন একনজরে দেখে নেওয়া যাক কি কি Features রয়েছে ফোনটিতে :

POCO C3 আসলে Redmi 9C স্মার্টফোনের রিব্র্যান্ডেড ভার্সন, যা গত জুনে মালয়েশিয়াতে লঞ্চ হয়েছিল।
Poco C3 ফোনটিতে মূলত ট্রিপল-রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। প্রাইমারি লেন্স 13MP, একটি 2MP ম্যাক্রো সেন্সর এবং আর একটি 2MP ডেপ্থ সেন্সর রয়েছে এই স্মার্টফোনে। ফোনের সেলফির জন্য রয়েছে 5MP ক্যামেরা। 5000 mAH বিশিষ্ট ব্যাটারি ফোনটিকে এক আলাদা মাত্রা দিয়েছে। এছাড়াও ফোনটিতে রয়েছে Mediatek Helio 635 processor, ফোনটির সর্বনিম্ন মডেলে 3 GB RAM এবং 32 GB ROM রয়েছে, যেটি 512 GB পর্যন্ত বাড়ানো যাবে। 4 GB RAM এবং 64 GB ROM বিশিষ্ট মডেলটির দাম ৮,৯৯৯ টাকা। আপাতত Arctic Blue, Lime Green এবং Matte Black এই তিনটি কালারে পাওয়া যাচ্ছে ফোনটি।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে