কর্তব্যরত অবস্থায় কলাইকুন্ডার বায়ুসেনার কর্মী আত্মহত্যা করলেন, মাত্র ২২ বছরের জওয়ানের মৃত্যুতে শোকের ছায়া সর্বত্র

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২ নভেম্বর: পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর গ্রামীণের কলাইকুন্ডায় অবস্থিত ইন্ডিয়ান এয়ারফোর্স (Indian Air Force) বা বায়ুসেনার বিমানঘাঁটিতে কর্তব্যরত মাত্র ২২ বছরের জওয়ান সুমিত কুমার আত্নহত্যা করলেন! সূত্রের খবর অনুযায়ী, শনিবার (৩১ অক্টোবর) রাতে, ডিউটিতে থাকাকালীনই নিজের সার্ভিস রিভলভার (Service Revolver) থেকে নিজের বুকে গুলি চালিয়ে তিনি আত্মহত্যা করেন। বায়ুসেনার অন্যান্য জওয়ানরা (কর্মীরা) তাঁকে উদ্ধার করে বায়ুসেনার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। জানা যায়, ওই জওয়ানের বাড়ি রাজস্থানের আজমের জেলায়। আজ রাজস্থান থেকে তাঁর পরিজনেরা পৌঁছলে, তাঁদের উপস্থিতিতেই খড়্গপুর মহকুমা হাসপাতালে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। সন্ধ্যা নাগাদ ময়নাতদন্ত শেষ হয়।

thebengalpost.in
জওয়ান সুমিত কুমার :

.
.

মাত্র ২২ বছরের তরতাজা এই জওয়ান ঠিক কি কারণে আত্মহত্যা করলেন, তা জানা যায়নি। তবে, পুলিশ তদন্ত শুরু করেছে। সূত্রের খবর অনুযায়ী, আজ ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর, তাঁর দেহ নিয়ে পরিজনেরা রাজস্থানে ফিরে যাবেন। তবে, মর্মান্তিক এই ঘটনায় শোকোস্তব্ধ পরিবার-পরিজন থেকে শুরু করে বায়ুসেনার কর্মী ও আধিকারিকেরা!

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে