অবশেষে প্রতীক্ষার অবসান! আইএসএল খেলবে ইস্টবেঙ্গল, ঘোষণা এফএসডিএলের

.

বিশেষ প্রতিবেদন, সায়নী দাশগুপ্ত, ২৭ সেপ্টেম্বর : সমর্থকদের দীর্ঘ উদ্বেগ এবং প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ফুটবল প্রেমীদের জন্য দারুন সুখবর শোনালেন এফএসডিএল কর্তৃপক্ষ। এবারের আইএসএলএ খেলতে দেখা যাবে ইস্টবেঙ্গল ক্লাবকে। রবিবার সরকারিভাবে এ কথা জানিয়ে দিলেন এফএসডিএলের চেয়ারপার্সন নীতা আম্বানি। কিছু দিন আগেই এটিকের সঙ্গে যুক্ত হয়ে মোহনবাগান ক্লাবের আইএসএলে খেলার বিষয়টি নিশ্চিত হয়ে যায়। অন্যদিকে ইস্টবেঙ্গলের সাথে আইএসএল আদৌ গাঁটছড়া বাঁধবে কি না তা নিয়ে নানান দ্বন্দ চলছিল।অবশেষে সেই সব দ্বন্দ্ব কাটিয়ে উঠতে পারায় বেজায় খুশি ইস্টবেঙ্গলের সমর্থকরা। দীর্ঘ প্রতীক্ষার পর সপ্তম আইএসএলে দেখা যাবে ইস্টবেঙ্গল ক্লাবকে।

দ্য বেঙ্গল পোস্ট
ইন্ডিয়ান সুপার লিগ এর টুইট :

.

এই সিদ্ধান্ত ঘোষণা করে নীতা আম্বানি বলেন, “এটা আমাদের কাছে খুবই আনন্দের বিষয় যে আমরা ইস্টবেঙ্গল ক্লাব এবং তাদের লক্ষ্য লক্ষ্য লাল হলুদ সমর্থকে এই লিগে স্বাগত জানাতে পেরেছি।
ভারতের দুই ঐতিহাসিক দল ইস্টবেঙ্গল ও মোহনবাগান আইএসএলে যুক্ত হওয়ায় তা বাংলার ফুটবলের কাছে খুবই গর্বের বিষয়”। প্রসঙ্গত উল্লেখ্য, এবছরই একশো বছরেই মাইলফলক পেরিয়েছে ইস্টবেঙ্গল, তার সাথে আইএসএলে খেলার সরকারি ঘোষণা যেন দ্বিগুণ আনন্দের বিষয় হয়ে দাড়িয়েছে ইস্টবেঙ্গল সমর্থকদের কাছে।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে