আইপিএলে উঠতে চলেছে গেইল ঝড়! কলকাতার বিরুদ্ধে মাঠে নামতে পারেন ক্যারিবিয়ান তারকা

.

বিশেষ প্রতিবেদন, সায়ক পন্ডা, ৯ অক্টোবর : ক্রিস গেইল মানেই আইপিলে এক বিধ্বংসী নাম। একা হাতেই যিনি পাল্টে দিতে পারেন ম্যাচের রং! অথচ এই বছরের আইপিএলে পাঞ্জাব ছটা ম্যাচ খেলে ফেললেও গেইলের খেলা থেকে বঞ্চিত থেকেছেন ক্রিকেটপ্রেমীরা। একের পর এক ম্যাচে তাঁকে বসিয়ে রাখার জন্যে সোশ্যাল মিডিয়াও অনেক জল্পনা শুরু হয়, কিন্তু এবার হয়তো সেই প্রতীক্ষার অবসান ঘটবে। কলকাতার বিরুদ্ধে ব্যাট হাতে “গেইল ঝড়” তুলতে মাঠে নামতে পারেন ইউনিভার্স বস।

.
thebengalpost.in
কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে মাঠে নামছেন ক্রিস গেইল :

হায়দ্রাবাদের সাথে এর আগের ম্যাচেই মাঠে নামার কথা ছিলো গেইলের। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে খেলতে পারেননি তিনি। পাঞ্জাবের হেডকোচ কুম্বলে জানান, সুস্থ হলেই ম্যাচে ফিরবেন গেইল। সে ক্ষেত্রে কেকেআর ম্যাচ দিয়েই কিংস ইলেভেন পাঞ্জাবের জার্সিতে সম্ভবত আইপিএল ২০২০-তে প্রথম ম্যাচ খেলতে নামবেন তিনি। এবারের আইপিএলের ৬ টি ম্যাচে মাত্র একটিতে জিতেছে কিংস ইলেভেন পাঞ্জাব। যে কারণে, পয়েন্ট টেবিলে সবচেয়ে শেষে কেএল রাহুলের দল। তাই, দলে নতুন শক্তি আনতে ক্রিস গেইলের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এদিকে এই ক্যারিবিয়ান তারকাকে নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে নাইট শিবিরেও। গেইলকে মাথায় রেখেই খেলার ছক সাজাচ্ছে কলকাতা।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে