বিপদে পড়লেই ফোন করুন! উৎসবের মরশুমে মহিলা ও করোনা আক্রান্তদের পাশে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ, পালিত হল শহীদ স্মৃতি দিবসও

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২২ অক্টোবর: উৎসবের আগে কিংবা পরে, করোনা অতিমারী বা যেকোনো সময়, যেকোনো দিন, পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ সর্বদা আপনার পাশে! উৎসবের মধ্যেও সেই বার্তা আরো একবার দেওয়া হল জেলা পুলিশের পক্ষ থেকে। উৎসবের এই মরশুমে যেকোনো মুহূর্তে, যেকোনো প্রান্তে কোনো মহিলা বিপদে ‌পড়লেই ফোন করুন, জেলা পুলিশের হেল্পলাইন নম্বর- ৮০০১০০৭৮৬৮ (8001007868) এ। উৎসবের মরশুমেও মহিলা সুরক্ষায় জেলা পুলিশ সতর্ক ও সচেতন, জেলা পুলিশের নিজস্ব ফেসবুক পেজ থেকেও সেই বার্তা দেওয়া হয়েছে।

thebengalpost.in
মহিলা সুরক্ষায় পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের হেল্পলাইন নম্বর :

.
.

অপরদিকে, উৎসবের এই মরশুমেও সদা জাগ্রত জেলার করোনা যোদ্ধারা। এক্ষেত্রেও, যেকোনো সময় জেলার যেকোনো প্রান্তে করোনা সংক্রমিত ব্যক্তি বা তাঁর পরিবার কোনো বিপদে পড়লে বা সহযোগিতার প্রয়োজন হলে, ফোন করতে পারেন জেলা পুলিশের হেল্পলাইন নম্বর- ৮০০১০০৭৮৬৯ (8001007869) এ।

thebengalpost.in
করোনা মোকাবিলায় পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের হেল্পলাইন নম্বর :

.

অন্যদিকে, আজ (২২ অক্টোবর) সকালে মেদিনীপুর পুলিশ লাইনে, পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় শহীদ স্মৃতি দিবস পালিত হল। উপস্থিত ছিলেন জেলার পুলিশ সুপার দীনেশ কুমার সহ জেলা পুলিশের অন্যান্য আধিকারিকরা। শহীদ জওয়ানদের স্মরণ করা হয় এবং তাঁদের উদ্দেশ্যে শ্রদ্ধা নিবেদন করা হয় জেলা পুলিশের পক্ষ থেকে।

thebengalpost.in
পুলিশ লাইনে শহীদ স্মৃতি দিবস পালিত হল (সৌ: পঃ মেদিনীপুর জেলা পুলিশ) :

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে