খড়্গপুরে চারচাকা গাড়ির ওয়ার্কশপে বিধ্বংসী আগুন! ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদক, খড়্গপুর, ২৭ ডিসেম্বর: পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুরের ঝাপেটাপুরে অবস্থিত একটি চারচাকার গাড়ি (ভান্ডারি অটোমোবাইল) সংস্থা’র ওয়ার্কশপে বিধ্বংসী আগুন লাগল আজ সন্ধ্যা নাগাদ! ঘটনাকে কেন্দ্র করে, ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল। শুধু ওয়ার্কশপ নয়, সংলগ্ন শো-রুম এবং আশেপাশের আবাসনের বাসিন্দারাও ভীত-সন্ত্রস্ত হয়ে বাইরে বেরিয়ে আসেন। এই মুহূর্তে, দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনেছে বলে জানা যায়।

thebengalpost.in
বিধ্বংসী আগুন খড়্গপুরে :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রাথমিক অনুমান, রবিবার সন্ধ্যা ৬ টা নাগাদ কোনো শর্ট সার্কিট থেকেই অগ্নিকাণ্ড ঘটেছে। ওয়ার্কশপে থাকা কোনো হিট চেম্বারে শর্ট সার্কিট ঘটে বলে অনুমান। আর তা থেকেই, মুহূর্তের মধ্যে পুরো ওয়ার্কশপ জুড়ে আগুন ছড়িয়ে পড়ে! ওয়ার্কশপের কর্মীদের তৎপরতায় খবর দেওয়া হয়, থানায় এবং দমকলে। ওই শোরুমের খুব কাছেই ফায়ার ব্রিগেডের অফিস হওয়ায়, দ্রুত দমকলের দুটি ইঞ্জিন এসে ঘন্টাখানেকের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে সঠিক কি কারণে এই আগুন, তদন্ত শুরু করেছে পুলিশ। আগুনের ফলে, ওয়ার্কশপের ব্যাপক ক্ষতি হলেও, হতাহতের খবর নেই।

thebengalpost.in
খড়্গপুরের ওয়ার্কশপে বিধ্বংসী আগুন :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে