বছরের শেষ দিনেও দুর্ঘটনা! মেদিনীপুরে আগুনে ভস্মীভূত ৬ টি দোকান

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ৩১ ডিসেম্বর: পুড়ে ছাই হয়ে গেল রাস্তার পাশের ছ’টি দোকান! বছরের শেষ দিনেও চরম ক্ষতির সম্মুখীন হলেন পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহরের ৬ জন ক্ষুদ্র ব্যবসায়ী বা হকার। মেদিনীপুর সেন্ট্রাল বাস স্ট্যান্ড সংলগ্ন ফুটপাতে গতকাল গভীর রাতে (রাত্রি সাড়ে এগারোটা-বারোটা নাগাদ), ভয়াবহ আগুন লেগে যায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। দমকলের দুটি ইঞ্জিন ১০-১৫ মিনিটের মধ্যেই ওই স্থানে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। প্রায় ঘন্টা তিনেকের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা গেলেও, ততক্ষণে পুড়ে ছাই হয়ে গেছে ওই ৬ টি দোকান এবং ভেতরে থাকা জিনিসপত্র!

thebengalpost.in
বছরের শেষ দিনেও দুর্ঘটনা! মেদিনীপুরে আগুনে ভস্মীভূত ৬ টি দোকান :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ওই এলাকার এক ক্ষুদ্র ব্যবসায়ী জানান, গভীর রাতে এই দুর্ঘটনা ঘটে! মাত্র কয়েক মিনিটের মধ্যে সব পুড়ে ছাই হয়ে যায়। দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই ব্যবসায়ী জানান, দুটি কাপড় দোকান, একটি বাসন দোকান, একটি ফল দোকান, একটি মুড়ি-চিঁড়ের দোকান এবং একটি সান দেওয়া দোকান পুড়ে ছাই হয়ে গেছে! স্থানীয় মানুষ এবং দমকল বাহিনীর প্রাথমিক অনুমান ইলেকট্রিক শর্ট সার্কিট (ওই স্থানে থাকা ইলেকট্রিক ট্রান্সফার্মার থেকে হতে পারে) থেকেই আগুন লেগে গিয়েছিল। গভীর রাতে দোকানে কেউ না থাকায়, আগুন বাড়তে শুরু করে। ভয়াবহ আকার নেওয়ার পর, আশেপাশের লোকজন দমকলে খবর দেয়। বছরের শেষ দিনে এরকম ভয়াবহ দুর্ঘটনায় স্বভাবতই শোকের ছায়া নেমে এসেছে ওই ক্ষুদ্র ব্যবসায়ীদের মধ্যে।

thebengalpost.in
বছরের শেষ দিনেও দুর্ঘটনা! মেদিনীপুরে আগুনে ভস্মীভূত ৬ টি দোকান :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে