ভরদুপুরে খড়বোঝাই গাড়িতে ভয়াবহ আগুন লেগে চাঞ্চল্য ছড়াল শালবনীর পিড়াকাটায়

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, শালবনী (পশ্চিম মেদিনীপুর), ১৩ জানুয়ারি: ভরদুপুরে ভয়াবহ কাণ্ড পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী ব্লকের পিড়াকাটায়! খড়বোঝাই গাড়িতে আগুন লেগে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ল এলাকায়। জয়পুরের (গোয়ালতোড়) দিক থেকে পিড়াকাটা আসার পথে ওই খড়বোঝাই ট্রাকের খড়গুলিতে ভয়াবহ আগুন ধরে যায়। গোয়ালতোড়-মেদিনীপুর ভায়া পিড়াকাটা রাজ্য সড়কের উপরই এই ঘটনা ঘটে দুপুর ঠিক ২ টো নাগাদ। স্থানীয়রা ধোঁয়া দেখতে পেয়ে গাড়িটিকে থামায়। কিছুক্ষণের মধ্যেই আগুন ভয়াবহ রূপ ধারণ করে। আশেপাশের বাড়ির বেশ কয়েকটি পাম্প চালিয়ে আগুন নেভানোর কাজ শুরু হয়। পৌঁছয় পিড়াকাটা ফাঁড়ির পুলিশ বাহিনী। খবর দেওয়া হয় মেদিনীপুর ফায়ার ব্রিগেডেও। ঘন্টাদুয়েকের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে, আগুন লাগার সঠিক কারণ স্থানীয় বাসিন্দা থেকে শুরু করে মেদিনীপুর দমকল বাহিনী, কেউই নির্ধারণ করতে পারেননি!

thebengalpost.in
ভরদুপুরে খড়বোঝাই গাড়িতে ভয়াবহ আগুন লেগে চাঞ্চল্য ছড়াল শালবনীর পিড়াকাটায় :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ (বুধবার) দুপুর ২ টো নাগাদ পিড়াকাটারই কাছাকাছি এলাকা থেকে প্রায় ৫-৬ কাহন খড় বোঝাই করে ট্রাকটি আসছিল পিড়াকাটার সুব্রত পলমলের বাড়িতে। ট্রাকটিও তাঁর নিজস্ব বলে জানা গেছে। গাড়ির সামনে চালক ও খালাসি ছিলেন, তবে খড়বোঝাই পেছনের অংশে কেউ ছিলেন না। সেক্ষেত্রে সিগারেট বা বিড়ি থেকে আগুন লাগারও প্রশ্ন নেই! বাড়ির একেবারে কাছাকাছি পৌঁছে, হঠাৎই রাজ্য সড়কের উপর খড়বোঝাই অংশ থেকে আকাশ কালো করা ধোঁয়ার কুণ্ডলী উঠতে থাকে। আতঙ্কিত এলাকাবাসী চিৎকার চেঁচামেচি শুরু করে দেন। এরপরই পাম্প লাগিয়ে স্থানীয়রা আগুন নেভানোর কাজ শুরু করেন। তবে, আগুনের তীব্রতা এত দ্রুত বৃদ্ধি পেতে শুরু করে, পুরোপুরি নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছিল না! প্রায় ৪০-৪৫ মিঃ এর মধ্যে মেদিনীপুর শহর থেকে দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে, দমকল ও পুলিশ বাহিনীর কথা অনুযায়ী, স্থানীয়রা দ্রুত তৎপরতা না দেখালে, গাড়িটিও পুড়ে যেতে পারত! প্রাথমিকভাবে সকলেরই অনুমান, শুকনো খড়ে রাজ্য সড়কের উপর দিয়ে যাওয়া ইলেকট্রিক তারের ঘর্ষণের ফলে পজিটিভ-নেগেটিভ হয়ে শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে!

thebengalpost.in
ভরদুপুরে খড়বোঝাই গাড়িতে ভয়াবহ আগুন লেগে চাঞ্চল্য ছড়াল শালবনীর পিড়াকাটায় :

thebengalpost.in
আগুন নিয়ন্ত্রণে আনার পর :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে