অনেক ‘আশা’ নিয়ে মোহবনী গ্রাম থেকে মেদিনীপুরে পৌঁছলেন ক্ষুদিরাম বসু’র পরিবারের সদস্যরা

thebengalpost.in
ক্ষুদিরাম বসু'র পরিবারের সদস্যরা এবং বিজেপি জেলা সহ-সভাপতি শিবু পানিগ্রাহী :
বিজ্ঞাপন

মণিরাজ ঘোষ, মেদিনীপুর, ১৯ ডিসেম্বর : স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভা উপলক্ষে, কেশপুর ব্লকের মোহবনী গ্রাম (বিপ্লবী ক্ষুদিরাম বসু’ নিজের গ্রাম, অনেকের মতে জন্মভূমিও) থেকে মেদিনীপুরে পৌঁছলেন বিপ্লবী ক্ষুদিরাম বসুর পরিবারের সদস্যরা। ক্ষুদিরাম বসুর ভাইপোর দুই পুত্র হরিপদ বসু (৭৭) ও গোপাল বসু (৭১) এবং তাঁদের সন্তানেরা শনিবার সকালেই পৌঁছে যান। তাঁদের এখানে পৌঁছতে সহযোগিতা করেন বিজেপির জেলা সহ-সভাপতি শিবু পানিগ্রাহী। পরিবারের সদস্যরা জানান, “অনেক আশা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে এসেছি।”

thebengalpost.in
ক্ষুদিরাম বসু’র পরিবারের সদস্যরা এবং বিজেপি জেলা সহ-সভাপতি শিবু পানিগ্রাহী :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শনিবারের শাহি সভায় মেদিনীপুরের ‘অগ্নিশিশু’ বিপ্লবী ক্ষুদিরাম বসু’র পরিবারের সদস্যদের উপস্থিত করার উদ্যোগ গ্রহণ করা হয়, পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপির পক্ষ থেকে। এই দায়িত্ব দেওয়া হয়, সহ-সভাপতি শিবু পানিগ্রাহী’কে। বৃহস্পতিবার তিনি মোহবনী গ্রামে গিয়ে, বিপ্লবী ক্ষুদিরাম বসু’র পরিবারের সদস্যদের সাথে কথা বলে এই বিষয়ে রাজি করান। শনিবার সকালেই তাঁরা পৌঁছে যান, মেদিনীপুরে ক্ষুদিরাম বসু’র জন্মভিটে রূপে পরিচিত ‘মাসী বাড়ি’ হবিবপুরে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তাঁরা জানান, “অনেক আশা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে দেখা করতে এসেছি। যোগ্য সম্মান এবং গ্রামের প্রকৃত উন্নয়নের আবেদন জানাতেই এসেছি।”

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে