বিধানসভা নির্বাচনের মুখেই একসঙ্গে ৮ বিডিও বদলি পশ্চিম মেদিনীপুরে

thebengalpost.in
মেদিনীপুর সদরের বিডিও বদলি হচ্ছেন :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ৭ নভেম্বর: বিধানসভা নির্বাচনের দামামা বেজে গেছে। ভোটার তালিকা সংশোধনের কাজও শুরু হবে। সেই প্রেক্ষাপটেই পশ্চিম মেদিনীপুর জেলার ৮ জন বিডিও একসঙ্গে বদলি হলেন। সূত্রের খবর অনুযায়ী, বৃহস্পতিবার (৫ নভেম্বর)ই বদলির সেই নির্দেশিকা এসে পৌঁছেছে। শীঘ্রই তা কার্যকর হবে বলে জানা গেছে। প্রশাসনিক সূত্রে দাবি করা হয়েছে, এটি রুটিন বদলি মাত্র!

thebengalpost.in
মেদিনীপুর সদরের বিডিও বদলি হচ্ছেন :

.
.

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলা সফরে এসে মুখ্যমন্ত্রী ইঙ্গিত দিয়ে গিয়েছিলেন, তিন বছরেরও বেশি সময় ধরে যে সমস্ত বিডিও কিংবা থানার আইসি/ ওসি’রা দায়িত্বে আছেন, খুব শীঘ্রই তাঁদের বদলি করা হবে। সেই সূত্র ধরেই, পশ্চিম মেদিনীপুর জেলার যে সমস্ত ব্লকের বিডিও’রা তিন বছরের বেশি সময় ধরে দায়িত্ব পালন করছিলেন, তাঁদের অন্যত্র বদলি করা হয়েছে। এই তালিকায় আছেন, মেদিনীপুর সদর, খড়্গপুর ২, দাঁতন ১, দাঁতন ২, চন্দ্রকোনা ১, ঘাটাল, গড়বেতা ৩ (চন্দ্রকোনা রোড) এবং পিংলা, এই ৮ টি ব্লকের বিডিও।

thebengalpost.in
চন্দ্রকোনা- ১ এর বিডিও বদলি হচ্ছেন :

.

মেদিনীপুর সদরের বিডিও ফারহানাজ খানম হাওড়ার শ্যামপুর- ২ ব্লকে যাচ্ছেন। খড়্গপুর-২ এর বিডিও আলি মহম্মদ ওয়ালিউল্লাহ বর্ধমানের মেমারি- ১ ব্লকের বিডিও হচ্ছেন। দাঁতন- ১ এর বিডিও অনিরুদ্ধ ঘোষ পুরুলিয়া- ১ নং ব্লকের বিডিও হচ্ছেন। দাঁতন- ২ এর বিডিও দীপান্বিতা পাত্র পূর্ব বর্ধমানের রায়না- ২ নং ব্লকের বিডিও হচ্ছেন। চন্দ্রকোনা- ১ এর বিডিও অভিষেক মিশ্র পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরের বিডিও হচ্ছেন। ঘাটালের বিডিও অরিন্দম দাশগুপ্ত দক্ষিণ দিনাজপুরের ডিএমডিসি হচ্ছেন। গড়বেতা- ৩ এর বিডিও অভিজিৎ চৌধুরী উত্তর ২৪ পরগনার (ব্যারাকপুর) ডিএমডিসি হচ্ছেন এবং পিংলার বিডিও শঙ্খ ঘটক পুরুলিয়ার আরশার বিডিও হচ্ছেন।

thebengalpost.in
গড়বেতা- ৩ এর বিডিও অভিজিৎ চৌধুরী উত্তর ২৪ পরগণার (ব্যারাকপুরের) ডিএমডিসি হচ্ছেন :

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে