বারো চাকা লরির ধাক্কায় ক্লাব আর বসতবাড়ি ভেঙে চুরমার, শালবনীর তিন ‘সলমন খান’ কুকীর্তি ঘটিয়েই বেপাত্তা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক, শালবনী, ১৬ সেপ্টেম্বর: বারো চাকা লরির ধাক্কায় ক্লাব আর বসতবাড়ি ভেঙে চুরমার! চ্যালেঞ্জ নিয়ে বারো চাকা লরি (ট্রাক) চালাচ্ছিলেন শালবনীর তিন ‘সলমন খান’! তাল ফলেই, গতকাল রাত্রি এগারোটা নাগাদ শালবনী ব্লকের মহাশোল গ্রামে ঘটে যায় এই দুর্ঘটনা। তবে, রক্ষা আরো বড়সড় দুর্ঘটনা ঘটেনি বলে!

thebengalpost.in
ঘাতক সেই লরি ভাঙচুর করে গাছে ধাক্কা মেরে দাঁড়িয়ে যায় :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্থানীয়দের অভিযোগ, গ্রামের তিন মদ্যপ নিজেদের মধ্যে তর্কাতর্কি করতে করতে, একটি বারো চাকা’র খালি লরি বা ট্রাক নিয়ে মহাশোল গ্রামের মধ্যে প্রবেশ করে। গাড়ি চালাতে পারে কি পারে না, সেই নিয়ে নিজেদের মধ্যে তর্ক করতে করতেই, একজন গাড়ি চালিয়ে দেয়! আনকোরা ও মদ্যপ ওই যুবকের কীর্তিতে ঘটে দুর্ঘটনা। মর্মান্তিক কোনো দুর্ঘটনা বা হতাহত না হলেও, গাড়ির ধাক্কায় সম্পূর্ণরূপে ভেঙে যায় মহাশোল সবুজ সংঘ ক্লাবের পাকার বাড়িটি এবং তারপরই সেই গাড়ি গিয়ে আঘাত করে সামনে থাকা একটি বসতবাড়িতে! তারপর, গাছে ধাক্কা মেরে কোন রকমে গাড়িটি আটকে যায়। দুর্ঘটনার পর এই এলাকা ছেড়ে পালিয়ে যায় স্থানীয় ওই তিন যুবক। এলাকায় ওই তিন যুবকেরই ‘মদ্যপ’ ও‌’বেপরোয়া’ রূপে ‘খ্যাতি’ (পড়ুন, কুখ্যাতি) আছে! স্থানীয়দের অভিযোগ, একটু সন্ধ্যে বা রাত্রি ন’টার মধ্যে হলে গ্রামের তিন সলমন খানের এই কাণ্ডকারখানার বলি হতেন বেশ কিছু নিরীহ মানুষ, কারণ রাত্রি ন’টা পর্যন্ত এই এলাকায় বা চায়ের দোকানগুলিতে লোকজন থাকে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে