শালবনীতে তমাল নদী থেকে উদ্ধার হল মাঝবয়সী মহিলার মৃতদেহ, পাঠানো হয়েছে ময়নাতদন্তে

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, শালবনী, ৮ অক্টোবর: শালবনী ব্লকের বয়লা (২ নং বিষ্ণুপুর অঞ্চল) এলাকায় বৃহস্পতিবার সকালে এক মাঝবয়সী মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। স্থানীয়রাই খবর দেন, শালবনী থানার পুলিশ’কে। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, পানি মুর্মু (বয়স আনুমানিক ৫৫) নামে ওই মহিলার বাড়ি শালবনী ব্লকের রাউতোড়ার কাছে বাঁধগোড়া গ্রামে। আপাতত দেহটি ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

thebengalpost.in
তমাল নদী থেকে উদ্ধার হল মাঝবয়সী মহিলার মৃতদেহ :

.

স্থানীয় সূত্রে জানা যায়, বয়লা গ্রাম থেকে ঢিল ছোঁড়া দূরত্বে অবস্থিত বাঁধগোড়া গ্রামে ওই মহিলার বাড়ি। এক ছেলে ও এক মেয়ে আছে। প্রায় বছর দশেক আগে স্বামী মারা গেছেন। ওই মহিলাই বিভিন্ন কাজ কর্ম করে সংসার চালাতেন। গ্রামবাসীদের অনুমান, কোনো কারণে জলে পড়ে গিয়ে মৃত্যু হতে পারে! আপাতত পুলিশের অনুমানও তাই। তবে, ময়নাতদন্তের পর সঠিক কারণ জানা যাবে বলে শালবনী থানার আইসি গোপাল বিশ্বাস জানিয়েছেন।

thebengalpost.in
তমাল নদী থেকে মৃতদেহ উদ্ধার এক মহিলার:

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে