মেদিনীপুর শহরের উপকণ্ঠে এক যুবক এবং ডেবরার চন্ডীপুরে এক তরুণী’র মৃতদেহ উদ্ধার করল পুলিশ

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২ অক্টোবর: সাত সকালেই দু’দুটি চাঞ্চল্যকর ঘটনায় পশ্চিম মেদিনীপুরের মেদিনীপুর শহর লাগোয়া খয়রুল্লাচক এবং ডেবরার চন্ডীপুরে উত্তেজনা ছড়িয়েছে। গতকাল সন্ধ্যা নাগাদ ডেবরার জলিমন্দা ৬ নং ব্লকের চন্ডীপুর গ্রামে এক তরুণী’র মৃতদেহ উদ্ধার করে ডেবরা থানার পুলিশ। খালের ধারে জলা জমি থেকে দেহটি উদ্ধার করে পুলিশ। জানা যায়, ওই এলাকা থেকে দু-আড়াই কিলোমিটার দূরে আজমৎপুর গ্রামে আদিবাসী এই তরুণী’র বাপের বাড়ি (বয়স আনুমানিক ১৫-১৬ বছর)। বুধবার সেখান থেকেই সে প্রাতঃকৃত্য সারার জন্য বেরিয়েছিল। তারপর থেকে আর ফিরে যায়নি! শুক্রবার চন্ডীপুর গ্রামের বাসিন্দারা মাঠের ধারে ফুল তুলতে গিয়ে, জলা জমিতে অবিন্যস্ত মৃতদেহটি পড়ে থাকতে দেখেন। এরপরই তাঁরা পুলিশকে খবর দেন। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে। স্থানীয় সূত্রে জানা যায়, আদিবাসী ক্ষেতমজুর পরিবারের এই তরুণীর বিবাহ হয়েছিল বছরখানেক আগে। কিন্তু, পারিবারিক অশান্তির কারণে, সম্প্রতি কয়েকদিন হল নিজের বাপের বাড়িতে এসে ছিল সে। তারপরই এই ঘটনা! প্রশ্ন উঠছে, বাড়ি থেকে দু-আড়াই কিলোমিটার দূরে কি করতে এসেছিল সে, নাকি কেউ বা কারা নিয়ে এসেছিল! প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দেহটি উদ্ধারের সময় ঊর্ধ্ব ভাগের পোশাক অবিন্যস্ত ছিল! দেহটি আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা যায় পুলিশ সূত্রে। তদন্তে সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ।

thebengalpost.in
ডেবরা’র চন্ডীপুর থেকে তরুণীর মৃতদেহ উদ্ধার :

.
thebengalpost.in
উদ্ধার হওয়া তরুণীর মৃতদেহ :

অপরদিকে, আজ (শুক্রবার) সকালে, মেদিনীপুর সদর ব্লকের খয়েরুল্লাচকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে গুড়গুড়িপাল থানার পুলিশ । খয়েরুল্লা চকের জঙ্গলের মাঝখানে মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। মৃতদেহটি সম্পূর্ণ নগ্ন এবং গায়ের চামড়া কিছু কিছু জায়গায় উঠে গিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। পুলিশ সূত্রে জানা গেছে, যুবকের বয়স আনুমানিক ২৫-২৬ বছর। বর্ষায়, দু-একদিন মৃতদেহটি জলের মধ্যে পড়ে থাকার কারণে, দেহটি অস্বাভাবিক ফুলে গেছে এবং কিছু জায়গায় চামড়া উঠে গেছে। আপাতত দেহটি উদ্ধার করে গুড়গুড়িপাল থানার পুলিশ থানায় নিয়ে গেছে। তবে, সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, মেদিনীপুর শহরের তাঁতিগেড়িয়া’র একটি পরিবারের তরফে গুড়গুড়িপাল থানার সাথে যোগাযোগ করা হয়েছে। জানা গেছে, ওই যুবক মানসিক ভারসাম্যহীন। গত দু-একদিন হল সে নিখোঁজ ছিল। তদন্তে সমস্ত দিক খতিয়ে দেখা হবে এবং বাড়ির লোক এসে দেহটি শনাক্ত করার পর, ময়নাতদন্তে পাঠানো হবে বলে জানিয়েছেন, গুড়গুড়িপাল থানার ওসি রবি স্বর্ণকার।

thebengalpost.in
মেদিনীপুর শহরের উপকণ্ঠে খয়রুল্লাচক থেকে মৃতদেহ উদ্ধার :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে