করোনা আক্রান্ত রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব, রাজ্যে সুস্থতার হার বেড়ে প্রায় ৯০ শতাংশ

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, শিলিগুড়ি ও কলকাতা, ৬ নভেম্বর : এবার করোনা আক্রান্ত হলেন রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার, নবান্নে প্রশাসনিক বৈঠকে তিনি উপস্থিত ছিলেন। সেদিনই নাকি তিনি শারীরিক অসুস্থতা অনুভব করেছিলেন। আজ, শুক্রবার তিনি উত্তরবঙ্গে ফিরে কোভিড টেস্ট করান। রিপোর্ট পজেটিভ আসে। তরিঘড়ি তাঁকে শিলিগুড়ির এক নার্সিংহোমে ভর্তি করা হয়। নার্সিংহোম সূত্রে খবর, সামান্য উপসর্গ থাকলেও মন্ত্রীর অবস্থা স্থিতিশীল। প্রসঙ্গত, গত মঙ্গলবার মন্ত্রী গৌতম দেব বাগডোগরা বিমানবন্দরেও গিয়েছিলেন প্রধানমন্ত্রী’কে স্বাগত জানাতে।

thebengalpost.in
করোনা আক্রান্ত রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব :

.
.
thebengalpost.in
রাজ্যের করোনা বুলেটিন (৬ নভেম্বর) :

এদিকে, গত চব্বিশ ঘণ্টায় রাজ্যে করোনা সংক্রমণ আরও কমল! শুক্রবার সন্ধ্যার করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৩৯৪২ জন। অপরদিকে, গত চব্বিশ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪২৮৩ জন।‌ সুস্থতার হার বেড়ে হয়েছে ৮৯.২৫ শতাংশ। গত চব্বিশ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫৫ জনের। অপরদিকে, রাজ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন বা সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা হল ৩৫,৫৫৭ (মোট আক্রান্ত প্রায় ৩ লক্ষ ৯৭ হাজার)।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে