করোনা সংক্রমিত স্বয়ং ICMR প্রধান, আক্রান্ত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীও

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, ১৮ ডিসেম্বর: করোনা সংক্রমিত হলেন, স্বয়ং আইসিএমআর (ICMR) প্রধান বলরাম ভার্গব। আজ (১৮ ডিসেম্বর), করোনা আক্রান্ত হলেন তিনি। অপরদিকে, করোনা সংক্রমিত হয়েছেন উওরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াতও। তিনি, টুইট করে নিজেই একথা জানিয়েছেন আজ। আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে (হোম আইশোলেশনে) আছেন তিনি। আজ (১৮ ডিসেম্বর) দুপুরের দিকে টুইট করে তিনি লেখেন, “আমি কোভিড টেস্ট করিয়েছিলাম, আজ রিপোর্ট পজেটিভ আসে। আমার শরীর ঠিক আছে, কোনো রকম উপসর্গ নেই, চিকিৎসকদের পরামর্শে বাড়িতেই আইসোলেশনে আছি।” এই কয়েক দিনে তাঁর সংস্পর্শে আসা ব্যাক্তিদেরও আইসোলেশনে যাওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

thebengalpost.in
উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অন্যদিকে, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের হিসেব অনুযায়ী, উওরাখন্ডে অ্যাক্টিভ করোনা আক্রান্তের সংখ্যা ৬,০৬৭। সুস্থ হওয়ার সংখ্যা ৭৭ হাজার ৭৭০। এখনো পর্যন্ত এই রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত হয়েছে ১,৩৯৯ জন। এই রাজ্যে করোনায় অ্যাক্টিভ কেসে প্রথম স্থানে রয়েছে দেরাদুন। তারপরই হরিদ্বার ও ইউএস নগর। অপরদিকে, দেশে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ১ কোটি (৯৯ লক্ষ ৭৯ হাজার) ছুঁই ছুঁই! তবে ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন, ৯৫ লক্ষ ২০ হাজার। পশ্চিমবঙ্গে আজ করোনা আক্রান্ত হয়েছেন- ২২৩৯ জন, মৃত্যু হয়েছে ৪২ জনের। রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫ লক্ষ ৩২ হাজারের কিছু বেশি। প্রায় ৯৫ শতাংশ হারে সুস্থ হয়ে উঠেছেন প্রায় ৫ লক্ষ ৪ হাজার।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে