“ড্যামেজ কন্ট্রোলে” মেদিনীপুর সফরে স্বয়ং মুখ্যমন্ত্রী, সুব্রত বক্সীর প্রস্তুতি সভায় অনুপস্থিত শুভেন্দু অনুগামীরা

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ২৮ নভেম্বর: ‘ড্যামেজ কন্ট্রোলে’ নামছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অবিভক্ত মেদিনীপুরে শুভেন্দু অধিকারী’র জনপ্রিয়তা নিয়ে সন্দেহ নেই কোনও মহলেই। তাই, শুভেন্দু’র অভাব ঢাকতে উদ্যোগী হলেন স্বয়ং দলনেত্রী। সেই উদ্দেশ্যেই মেদিনীপুর শহরে দলীয় সভায় যোগদান করতে আসছেন আগামী ৭ ই ডিসেম্বর। তারই প্রস্তুতি সভা উপলক্ষে, শনিবার মেদিনীপুর শহরে উপস্থিত হয়েছিলেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী। আর এই প্রস্তুতি সভাতেই উল্লেখযোগ্যভাবে অনুপস্থিত ছিলেন, শুভেন্দু ঘনিষ্ঠ তৃণমূল নেতারা। দলের শীর্ষস্তরের জেলা নেতৃত্বের মধ্যে, যাঁরা শুভেন্দু ঘনিষ্ঠ বা শুভেন্দু অনুগামী হিসেবে পরিচিত, তাঁদের প্রায় কাউকেই এদিন সুব্রত বক্সীর প্রস্তুতি সভায় দেখা যায়নি। এঁদের মধ্যে অন্যতম হলেন- প্রণব বসু, জহর পাল, অমূল্য মাইতি, রমাপ্রসাদ গিরি এবং স্নেহাশিস ভৌমিক।

thebengalpost.in
মেদিনীপুরে প্রস্তুতি সভায় সুব্রত বক্সী :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
thebengalpost.in
প্রণব বসু :

মেদিনীপুর শহরের প্রদ্যোৎ স্মৃতি সদনে অনুষ্ঠিত এই প্রস্তুতি সভায় অনুপস্থিত নেতাদের মধ্যে অন্যতম, বর্ষীয়ান তৃণমূল নেতা তথা মেদিনীপুর পৌরসভার প্রাক্তন পৌরপ্রধান প্রণব বসু এ বিষয়ে সংবাদমাধ্যমকে জানালেন, “আমাকে ডাকা হয়নি তাই আমি যাইনি।” শুভেন্দু-ঘনিষ্ঠ বলেই কি ডাক পাননি? এই প্রশ্নের উত্তরে জানালেন, “কেন ডাকেনি তা বলতে পারব না! তবে, আমন্ত্রণ জানানো হয়নি এটুকু বলতে পারি।” ভবিষ্যতে গন্তব্য কি? দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে কিছুদিন আগেই হাইকোর্টে যাওয়া প্রণব বাবু বললেন, “দল কি বলে দেখা যাক, তারপরই চিন্তাভাবনার প্রসঙ্গ আসছে। দল কিছু না বললে, নতুন চিন্তাভাবনা করতেই হবে!”

thebengalpost.in
প্রদ্যোৎ স্মৃতি সদনে অনুষ্ঠিত প্রস্তুতি সভা :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে