কাল বাদ পরশু ধর্মঘট! মশাল মিছিলে মহিলাদের প্রচার খড়্গপুরে, মেদিনীপুরে গর্জন শ্রমিকদের

thebengalpost.in
খড়্গপুরে মশাল মিছিলের সম্মুখে মহিলারা :
বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর ও খড়্গপুর, ২৪ নভেম্বর: আগামী বৃহস্পতিবার, অর্থাৎ ২৬ শে নভেম্বর বাম-কংগ্রেস ট্রেড ইউনিয়ন, ফেডারেশন এবং সমস্ত ধরনের গণ সংগঠনগুলির ডাকে সাধারণ ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। সেই ধর্মঘট সফল করতে, আজ সন্ধ্যায় খড়্গপুর শহরের আইআইটি সংলগ্ন এলাকায় একটি মশাল মিছিল অনুষ্ঠিত হলো। মিছিলে মহিলাদের উপস্থিতি ছিল নজরকাড়া। কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনবিরোধী নীতি, কৃষি আইন বাতিল এবং বিভিন্ন সরকারি সংস্থা বিক্রি ও বেসরকারিকরণের প্রতিবাদে এই ধর্মঘট সফল করার আহ্বান জানান নেতৃত্ব। ডিভিসি থেকে শুরু হয়ে তালবাগিচা দিয়ে প্রেমবাজারে পৌঁছে এই মিছিল শেষ হয়। অমিতাভ দাস সহ স্থানীয় সিপিআইএম নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন মিছিলে।

thebengalpost.in
মেদিনীপুরে প্রচার শ্রমিক সংগঠনগুলির :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অপরদিকে, ধর্মঘটের সমর্থনে প্রচারকে তুঙ্গে পৌঁছে দেওয়ার লক্ষ্যে মঙ্গলবার মেদিনীপুর শহরে মিছিল করল বামপন্থী শ্রমিক সংগঠন ও ফেডারেশন গুলি। এদিন, বিদ‍্যাসাগর হল ময়দান থেকে মিছিল শুরু হয়ে, শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে মিছিল পুনরায় বিদ‍্যাসাগর হল ময়দানে শেষ হয়।নেতৃত্ব দেন বিশ্বনাথ দাস, কীর্তি দে বক্সী, বিপ্লব ভট্ট,সারদা চক্রবর্তী,শৈলেন মাইতি সহ অন্যান্য বাম নেতৃবৃন্দ।

thebengalpost.in
খড়্গপুরে মশাল মিছিলের সম্মুখে মহিলারা :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে