মুখ্যমন্ত্রী আসার আগের রাতেই খড়্গপুরে তৃণমূল শ্রমিক ইউনিয়নের প্রথম বাৎসরিক সাধারণ সভা, বেছে নেওয়া হল শহর সভাপতি

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, খড়্গপুর, ৬ অক্টোবর: আর মাত্র কয়েকঘন্টা পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর গ্রামীণের চৌরঙ্গীর মোড়ে অবস্থিত বিদ্যাসাগর ইন্ডাস্ট্রিয়াল পার্কে প্রশাসনিক সভায় যোগ দেবেন। তার আগের রাতেই (সোমবার রাতে), খড়গপুর শহরে তৃণমূল শ্রমিক সংগঠন বা ‘আইএনটিটিইউসি’র প্রথম বাৎসরিক জেনারেল মিটিং বা সাধারণ সভা অনুষ্ঠিত হল। সোমবার (৫ অক্টোবর) খরগপুর শহরের ট্রাফিক এলাকার দুর্গামন্দিরে এই বাৎসরিক সভা অনুষ্ঠিত হয়। এদিনের বাৎসরিক আলোচনা সভায়, আইএনটিটিইউসি’র খড়্গপুর শহর কমিটির সভাপতি হিসেবে পুনরায় তপন সেনগুপ্ত’কে বেছে নেওয়া হয়।

thebengalpost.in
খড়্গপুর শহরে আইএনটিটিইউসি’র
বাৎসরিক আলোচনা সভা :

.

এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন, আইএনটিটিইউসি’র (তৃণমূল শ্রমিক সংগঠনের) জেলা সভাপতি নির্মল ঘোষ। এছাড়াও, শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি রবিশঙ্কর পাণ্ডে সহ অন্যান্য নেতৃবৃন্দ। বিভিন্ন অসংগঠিত ক্ষেত্রের প্রায় ১ হাজার জন শ্রমিক উপস্থিত ছিলেন, আজকের মিটিংয়ে। জেলা সভাপতি নির্মল ঘোষ জানিয়েছেন, “সাংগঠনিক বিষয় নিয়েই বাৎসরিক এই সভায় আলোচনা হয়েছে। ভারী কলকারখানা থেকে যানবাহন, টোটো, অটো সমস্ত সেক্টরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। আগামীদিনের কর্মসূচির বিষয়ে আলোচনা করা হয়েছে। এই সভা থেকে, খড়্গপুর শহর আইএনটিটিইউসি’র সভাপতি হিসেবে তপন সেনগুপ্ত’কে বেছে নেওয়া হয়েছে।” অপরদিকে, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ তথা শ্রমিক নেতা নির্মল বাবু এও জানান, “মঙ্গলবার অনুষ্ঠিত মুখ্যমন্ত্রী’র প্রশাসনিক সভার সাথে এই মিটিংয়ের কোনো সম্পর্ক নেই। এটি বাৎসরিক সাংগঠনিক আলোচনা সভা বা সাধারণ সভা।”

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে