শুভেন্দু’র অবস্থান স্পষ্ট হতেই সিদ্ধান্ত বদল স্বরাষ্ট্রমন্ত্রীর! বেছে নিলেন ঐতিহাসিক মেদিনীপুর কলেজ-কলেজিয়েট ময়দানকেই

thebengalpost.in
ঐতিহাসিক কলেজ-কলেজিয়েট ময়দান :
বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ১৫ ডিসেম্বর : অবিভক্ত মেদিনীপুরের স্বাধীনতা সংগ্রামী তথা “তাম্রলিপ্ত জাতীয় সরকার” এর প্রতিষ্ঠাতা সতীশচন্দ্র সামন্তের ১২১ তম জন্মদিবস উপলক্ষে আয়োজিত সভায় নিজের অবস্থান আজ (১৫ ডিসেম্বর) স্পষ্ট করেছেন, মেদিনীপুরের ভূমিপুত্র শুভেন্দু অধিকারী। তিনি জানিয়ে দিয়েছেন, “ভারতমাতা” ই আরাধ্য! সতীশচন্দ্র সামন্ত ও জহরলাল নেহরু’র সম্পর্কের কথা তুলে ধরে বার্তা দিয়েছেন, কোনোও ভারতবাসীই “বহিরাগত” নয়। বাংলা, তমলুক, হলদিয়া কোনো জায়গাই ভারতের বাইরে নয়। সর্বোপরি, গণতন্ত্র প্রতিষ্ঠার কথা তুলে ধরে তিনি এই সরকারের বিরুদ্ধেও এবার নিজের অবস্থান স্পষ্ট করে জানিয়ে দিলেন, যে সরকার পার্টির জন্য লড়াই করে, সেই সরকারের বিরুদ্ধে তাঁর লড়াই। আগামীর লড়াইয়ের বার্তা দিয়ে জানিয়ে দিলেন, “আমরা চলি সমুখ পানে….।” আর, হলদিয়াতে তাঁর এই সভা শেষ হওয়ার ঘন্টাখানেকের মধ্যেই মেদিনীপুরে খবর এল, অমিত শাহ ১৯ শে ডিসেম্বর কর্মীসভা নয়, “জনসভা” করবেন! আর, শুভেন্দু অনুগামীদের মাধ্যমেই শুধু নয়, বিজেপি সূত্রেও জানা গেল, ১৭ ই ডিসেম্বর বিকেলে দিল্লি যাচ্ছেন শুভেন্দু অধিকারী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর সাথে দেখা করে, স্বরাষ্ট্রমন্ত্রী’র সাথেই সরাসরি মেদিনীপুরের সভায় যোগদান করতে চলেছেন জননেতা শুভেন্দু অধিকারী। সভামঞ্চ থেকেই তাঁর গেরুয়া পতাকা হাতে তুলে নেওয়ার জল্পনা শুরু হয়েছে। আর কয়েকঘন্টার মধ্যেই হয়তো সমস্ত জল্পনার অবসানও ঘটতে চলেছে।

thebengalpost.in
হলদিয়ার সভায় শুভেন্দু অধিকারী :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
thebengalpost.in
মেদিনীপুরে বিজেপির গুরুত্বপূর্ণ বৈঠক :

শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কর্মীসভা নয়, মেদিনীপুর শহরের ঐতিহাসিক কলেজ-কলেজিয়েট ময়দানে জনসভা করবেন তিনি। যে কলেজ-কলেজিয়েট ময়দানে গত ৭ ই ডিসেম্বর জনসভা করে গেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সেই ঐতিহাসিক শহর মেদিনীপুরের মাটি আর ঐতিহ্যমণ্ডিত কলেজ-কলেজিয়েট ময়দানকেই বেছে নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিশ্বস্ত সূত্রের খবর অনুযায়ী, স্বরাষ্ট্রমন্ত্রী’র পাশে থাকার কথা মেদিনীপুরের ভূমিপুত্র শুভেন্দু অধিকারী’রও! তবে, মঙ্গলবার বিকেলে অমিত শাহের সভার বিষয়টি নিশ্চিত হওয়ার পরই, পশ্চিম মেদিনীপুর জেলা পার্টি অফিসে গুরুত্বপূর্ণ বৈঠকে বসলেন দলীয় নেতৃত্ব। জেলা সভাপতি শমিত দাস ছাড়াও গুরুত্বপূর্ণ এই বৈঠকে উপস্থিত আছেন, সহ-সভাপতি শিবু পানিগ্রাহী, অরূপ দাস, শুভজিৎ রায়, সাধারণ সম্পাদক শঙ্কর গুছাইত প্রমুখরা।

thebengalpost.in
হলদিয়ার সভায় শুভেন্দু অধিকারী :

thebengalpost.in
ঐতিহাসিক কলেজ-কলেজিয়েট ময়দান :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে