করোনা আক্রান্ত ‘ব্যোমকেশ বক্সী’! আছেন গৃহ নিভৃতবাসে

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ২০ ডিসেম্বর: করোনা আক্রান্ত টলিউডের ‘ব্যোমকেশ বক্সী’ আবীর চট্টোপাধ্যায়। নিজেই টুইট করে ও ইনস্টাগ্রামে একথা জানিয়েছেন। উল্লেখ্য যে, গতকাল অর্থাৎ শনিবারও, জনপ্রিয় রিয়েলিটি টিভি-শো ‘সা রে গা মা পা’ তে সঞ্চালনা করতে দেখা গিয়েছিল! যদিও, এর স্যুটিং বেশ কিছুদিন আগেই হয়েছিল। জানা গেছে, গতকাল শারীরিক অসুস্থতা অনুভব করায়, কোভিড টেস্ট করানোর সিদ্ধান্ত নেন। আজ (২০ ডিসেম্বর) রিপোর্ট পজিটিভ আসে। তিনি নিজের পোস্টে লেখেন, “আমি ও আমাদের প্রোডাকশনের সমস্ত মেম্বাররা সব রকম সুরক্ষা বিধি মেনেই কাজ করছিলাম, তাও শেষ রক্ষা হল না! শরীরে ছড়াল সংক্রমণ। এর থেকেই স্পষ্ট হল যে, জীবনে কোনোকিছুই সহজ নয়।”

thebengalpost.in
করোনা সংক্রমিত আবীর চট্টোপাধ্যায় :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আবীর আরও জানান, তাঁর শরীরে কোনো রকম উপসর্গ নেই, তিনি ভালো আছেন। কিন্তু, মুখে স্বাদ আর নাকে গন্ধ একেবারেই পাচ্ছেন না! আপাতত চিকিৎসকের পরামর্শ মেনে নিজেকে বাড়িতেই আইসোলেশনে রেখেছেন। জানিয়েছেন, তাড়াতাড়ি বাড়ির বাকি সদস্যরা টেস্ট করাবেন। প্রসঙ্গত উল্লেখ্য, জনপ্রিয় এই গানের রিয়েলিটি শো’তে এর আগে, সঙ্গীতশিল্পী মিকা, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর, মনোময় ভট্টাচার্য প্রমুখরা করোনা সংক্রমিত হয়েছিলেন।

thebengalpost.in
করোনা আক্রান্ত টলিউডের ‘ব্যোমকেশ বক্সী’ :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে