মুখ্যমন্ত্রীর সভা শেষে বাড়ি ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা! মৃত ১, আহত ২৪

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ৭ ডিসেম্বর: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা শেষে বাড়ি ফেরার পথে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা! মৃত্যু হল ১ তৃণমূল কর্মীর! এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী আহত হয়েছেন ২৪ জন। তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনের অবস্থা বেশ আশঙ্কাজনক। তাঁদের কলকাতায় রেফার করা হতে পারে। মেডিক্যাল কলেজে উপস্থিত আছেন, কেশপুরের বিধায়িকা শিউলি সাহা।

thebengalpost.in
মুখ্যমন্ত্রীর সভা শেষে বাড়ি ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা! মৃত ১, আহত ২৪ :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রসঙ্গত উল্লেখ্য, কেশপুর সহ বিভিন্ন এলাকা থেকে পিকাপ ভ্যানে করে তৃণমূল কর্মীরা মুখ্যমন্ত্রী’র সভায় যোগদান করতে এসেছিলেন। সভা শেষে ফেরার পথে, বিকেল ৪ টা নাগাদ, ৩০-৪০ জন তৃণমূল কর্মী সমেত কেশপুরগামী একটি পিকাপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খেয়ে যায়! গুরুতর জখম হন প্রায় ২৫ জন কর্মী। তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজে নিয়ে আসা হলে, একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃতের নাম আপতাউদ্দিন মল্লিক (৩৬)। কেশপুর থানার পানিহাটের বাসিন্দা তিনি। বাকি প্রায় ২৪ জন আহত। গুরুতর আহত কয়েকজনকে কলকাতায় রেফারও করা হতে পারে। কেশপুর যাওয়ার রাস্তায় আমড়াকুচি এলাকায় সোমবার বিকেল নাগাদ এই পথ দুর্ঘটনাটি ঘটে বলে জানা গেছে। কেশপুরের বিধায়িকা শিউলি সাহা জানালেন, “বিভিন্ন জায়গা থেকে যেমন কর্মী-সমর্থকেরা গাড়িতে করে এসেছিলেন, কেশপুর থেকেও একাধিক গাড়ি এসেছিল। ১২ নং অঞ্চলের সরষেখোলা এলাকা থেকে যে পিকাপ ভ্যানটি এসেছিল, তা আমড়াকুচির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়! একজনের মৃত্যু হয়েছে। প্রায় ১৫-২০ জন আহত হয়েছেন। কয়েকজনের আঘাত গুরুতর। আমরা দেখছি এবং ওনাদের চিকিৎসার সমস্ত রকম ব্যবস্থা করছি।”

thebengalpost.in
মুখ্যমন্ত্রীর সভা শেষে বাড়ি ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা! মৃত ১, আহত ২৪ :

***সন্ধ্যা সাড়ে ছ’টার আপডেট : পিকাপ ভ্যানে প্রায় ৪০-৪৫ জন কর্মী-সমর্থক ছিলেন। দুর্ঘটনাস্থল মাইতিগোলা (কোতোয়ালী থানা)। আহতের সংখ্যা ২৪ থেকে বেড়ে ২৫ হয়েছে। সফিরুল মল্লিক (৫০) নামে একজনকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। আরও ২-৩ জনের অবস্থা আশঙ্কাজনক। মৃতের নাম, আফতাবউদ্দিন মল্লিক (৩৬)। কেশপুর থানার পানিহাটের বাসিন্দা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে