“আর কোন কথা নাই, দিদি আসছে চলো ভাই”, পশ্চিম মেদিনীপুরে তৃণমূলের স্লোগান, কটাক্ষ বিজেপির

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৯ নভেম্বর: “আর কোনো কথা নাই, দিদি আসছে চলো ভাই” স্লোগানকে সামনে রেখে মেদিনীপুর শহরে আগামী ৭ ই ডিসেম্বর মুখ্যমন্ত্রীর সভায় উপস্থিত হবেন দলের লক্ষ লক্ষ কর্মী সমর্থকেরা। আজ (২৯ নভেম্বর স) খড়্গপুরে, দলের সর্বস্তরের জেলা ও ব্লক নেতৃত্বদের নিয়ে প্রস্তুতি সভায় বললেন, তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি। তিনি জানিয়ে দিলেন, “দলে কোন ‘বিরোধ’ নেই, সবাই ঐক্যবদ্ধ। দিদি আসছে, গতকাল এই ঘোষণা হওয়ার পর থেকেই তাই সারা মেদিনীপুর ‘খুশিতে ডগমগ’। আমাদের সরকারের উন্নয়নমূলক কাজগুলিকে সামনে রেখেই মুখ্যমন্ত্রীর এই সভা। দেড়-দু লক্ষ জমায়েত হবে। প্রশাসনকে জানিয়েছি, ট্রাফিকটা একটু নিয়ন্ত্রণ করতে। সমস্ত বিধায়ক, জেলা নেতা ও ব্লক নেতাদের আজ থেকেই দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে।” শুভেন্দু ঘনিষ্ঠ অনেককেই ডাকা হয়নি, এই অভিযোগের উত্তরে তিনি জানালেন, “যাদের ডাকার কথা সকলকেই ডাকা হয়েছে। তারপরও আমি খোঁজ নেব, কোন ভুল হয়েছে কিনা।” বিজেপি প্রসঙ্গে তিনি বলেন, “বিজেপি দুর্নীতিগ্রস্ত দল। অমিত শাহ তাঁর পুত্র জয় শাহরর নামে কোটি কোটি টাকার দুর্নীতির অভিযোগ। তার আবার অন্যের দুর্নীতির কথা বলেন। বিজেপির অপর নামই দুর্নীতি। বাংলা উন্নয়নের কথা সামনে রেখেই ভোটে লড়বো। বিজেপি কোন ইস্যু নয়।”

thebengalpost.in
খড়্গপুরে প্রস্তুতি সভায় অজিত মাইতি :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অপরদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের মেদিনীপুরে আসা প্রসঙ্গে রবিবার পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপির সহ-সভাপতি অরূপ দাস বললেন, “শুধু ৭ তারিখ কেন, মুখ্যমন্ত্রী প্রত্যেকদিন মেদিনীপুরে পড়ে থাকলেও লাভ কিছু হবে না! তৃণমূল তাসের ঘরের মতো ভেঙে পড়বে। বাংলার মানুষ বিজেপিকে আপন করে নিয়েছে। আগামী দিনে বাংলা শাসন করবে বিজেপিই।” ‘অনুগামী’ প্রসঙ্গে তিনি এও বললেন, “তৃণমূলে অনেক অনুগামী। দাদার অনুগামী, দিদির অনুগামী, ভাইপোর অনুগামী। যে অনুগামীদের এখন পছন্দ নয়, তাঁরা ডাক পাচ্ছেন না!” তবে, তৃণমূলের এই ‘অন্তর্দ্বন্দ্ব’ নিয়ে তাঁরা চিন্তা করছেন না বলে জানিয়ে দিয়েছেন। বিজেপি নিজেদের শক্তিতেই বিশ্বাসী বলে পশ্চিম মেদিনীপুর জেলা সহ-সভাপতি অরূপ দাস জানিয়েছেন।

thebengalpost.in
বিজেপির জেলা সহ-সভাপতি অরূপ দাস কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রীর মেদিনীপুরে আসা প্রসঙ্গে :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে