আজই বিধায়ক পদ ছাড়ছেন শুভেন্দু! হন্যে হয়ে খুঁজছে সংবাদমাধ্যম, এখনও ‘লেন্সের’ বাইরে ব্ল্যাক স্করপিও

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পূর্ব মেদিনীপুর ও কলকাতা, ১৪ ডিসেম্বর: সব জল্পনার কেন্দ্রবিন্দুতে মেদিনীপুরের ভূমিপুত্র শুভেন্দু অধিকারী! আগামীকাল (১৫ ডিসেম্বর) তাঁর ৫১ তম জন্মদিন। সূত্রের খবর অনুযায়ী, তার আগের দিনই, অর্থাৎ আজ (১৪ ডিসেম্বর) বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে, শাসকদলের সঙ্গে আরো একটি সম্পর্ক ছিন্ন করতে চলেছেন তিনি। তবে, দলের সঙ্গে ‘সর্বশেষ’ সম্পর্ক ছিন্ন করে, নতুন দলে (পড়ুন, বিজেপি) ডিসেম্বরেই (পড়ুন, ১৯ শে ডিসেম্বর) যোগদানের সম্ভাবনা প্রবল হলেও, সঠিক তারিখের বিষয়ে এই মুহূর্ত পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি!

thebengalpost.in
গতকালের অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, বেলা দুটো-আড়াইটা নাগাদ কাঁথি’র বাড়ি থেকে বেরিয়ে গেছেন তিনি। তবে, গোটা রাস্তা এবং কলকাতাতেও, এখনও পর্যন্ত সংবাদমাধ্যমের লেন্সের বাইরে আছেন তিনি বা তাঁর ব্ল্যাক স্করপিও। হন্যে হয়ে খুঁজছে দুই মেদিনীপুর, হাওড়া, কলকাতার সংবাদমাধ্যম! সাংবাদিক বৈঠকেরও কোনো খবর নেই। যদিও, বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আজই বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে, আগামীকাল হলদিয়ায় অনুষ্ঠিত সভায় যোগ দিতে চলেছেন অবিভক্ত মেদিনীপুরের জননেতা শুভেন্দু অধিকারী।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে