BREAKING : মন্ত্রিত্ব ছাড়লেন শুভেন্দু অধিকারী! পদত্যাগপত্র পাঠালেন মুখ্যমন্ত্রী ও রাজ্যপালকে, আগামীকাল যাচ্ছেন দিল্লি

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ২৭ নভেম্বর: এই মুহূর্তের সবথেকে বড় খবর, রাজ্য মন্ত্রিসভা থেকে পদত্যাগ করলেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। পদত্যাগপত্র পাঠিয়ে দিলেন রাজ্যপাল ও মুখ্যমন্ত্রী কে। চিঠির প্রাপ্তি স্বীকার করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ছেড়েছেন নিজের জেড ক্যাটাগরির নিরাপত্তাও।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
thebengalpost.in
শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ছাড়লেন :

প্রসঙ্গত উল্লেখ্য, গতকালই তিনি HRBC র চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়ে, ইঙ্গিত দিয়েছিলেন। এবার সরাসরি মন্ত্রীত্ব ছেড়ে, তাঁর পরবর্তী পদক্ষেপের রাস্তাও পরিষ্কার করলেন। ইতিমধ্যে তৃণমূলের অনেক নেতা মন্ত্রীরাই, তাঁর দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন মন্ত্রিত্ব ছাড়ার বিষয়ে। সেই চ্যালেঞ্জ গ্রহণ করে, নতুন দলে যোগদানের বিষয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলকে স্পষ্ট বার্তা দিলেন শুভেন্দু অধিকারী। তবে, তিনি বিধায়ক পদ এখনই ছাড়ছেন না। কিন্তু, ছেড়ে দেবেন অন্যান্য সমস্ত পদ গুলিই। সূত্রের খবর অনুযায়ী, তিনি আগামীকালই দিল্লি যাচ্ছেন। সেক্ষেত্রে প্রধানমন্ত্রী অথবা স্বরাষ্ট্রমন্ত্রী’র হাত থেকে, বিজেপির পতাকা হাতে তুলে নেওয়ার সম্ভাবনা প্রবল!

thebengalpost.in
শুভেন্দু অধিকারী’র পদত্যাগপত্র :

thebengalpost.in
রাজ্যপালের প্রাপ্তিস্বীকার মূলক টুইট :

বিজ্ঞাপন

***বিজেপির ‘মুখ্যমন্ত্রী পদপ্রার্থী’ কি শুভেন্দু অধিকারী? নজর রাখুন দ্য বেঙ্গল পোস্ট ফেসবুক পেজ ও হোয়াটসঅ্যাপ গ্রুপে।

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে