শালবনীতে শুরু হল অনূর্ধ্ব ১৪ ফুটবলারদের প্রশিক্ষণ শিবির, মেদিনীপুর মেরিনার্স স্মরণ করল মারাদোনা’কে

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, শালবনী ও মেদিনীপুর, ২৯ নভেম্বর : এমপ্লয়িজ স্পোর্টস ক্লাব অফ বেঙ্গল (ESCB) এবং শালবনী ব্লক স্পোর্টস অ্যাসোসিয়েশন (SBSA) এর যৌথ উদ্যোগে, রবিবার শালবনীর কয়মা স্টেডিয়ামে শুরু হল ২১ দিনের ‘অনূর্ধ্ব ১৪’ আবাসিক ফুটবল প্রশিক্ষণ শিবির। রাজ্যের বিশিষ্ট কোচ দেবরাজ চ্যাটার্জী এবং অমিতাভ দাশ এই শিবিরে প্রশিক্ষণ দেবেন ক্ষুদে ফুটবলারদের। উদ্যোক্তাদের মধ্যে অন্যতম জেলার অন্যতম ক্রীড়া সংগঠক সন্দীপ সিংহ জানালেন, “জঙ্গলমহল থেকে ভবিষ্যতের প্রতিভাবান ফুটবলার তুলে আনার লক্ষ্যে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।”

thebengalpost.in
শালবনীতে শুরু হল অনূর্ধ্ব ১৪ ফুটবলারদের প্রশিক্ষণ :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
thebengalpost.in
শালবনীতে শুরু হল অনূর্ধ্ব ১৪ ফুটবলারদের প্রশিক্ষণ :

এদিকে, বিশ্ব ফুটবলে ‘নক্ষত্র পতন’ হয়েছে গত ২৫ শে নভেম্বর। প্রয়াত হয়েছেন কিংবদন্তি ফুটবলার দিয়েগো আর্মন্দো মারাদোনা। গোটা বিশ্বের সাথে ‘পশ্চিম মেদিনীপুর মেরিনার্স’ও শোকাহত এবং মর্মাহত। শনিবার সন্ধ্যায়, মেদিনীপুর শহরের মীরবাজারে একটি ঘরোয়া স্মরণ সভা এবং শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপক অনুষ্ঠানের মধ্যে দিয়ে মেদিনীপুর মেরিনার্সের পক্ষ থেকে কৃতজ্ঞচিত্তে স্মরণ করা হল ফুটবলের যুবরাজকে। উপস্থিত ছিলেন, মেদিনীপুর মেরিনার্সের সভাপতি আশীষ কুমার মন্ডল, যুগ্ম সম্পাদক অভ্ৰজ্যোতি নাগ, সুরজিৎ পিরি, কোষাধ্যক্ষ রাজেশ দত্ত, সৌভিক দত্ত, সোমজিৎ মাইতি, অভিষেক দাস, রাজকুমার চক্রবর্তী সহ অন্যান্য সদস্যবৃন্দ। নীরবতা পালন, প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য নিবেদন এবং মোমবাতি প্রজ্বলনের মধ্যে দিয়ে কিংবদন্তি ফুটবলারকে শ্রদ্ধা জানানো হয়। পাশাপাশি আলোচনার মধ্য দিয়ে, মারাদোনার ফুটবল জীবনের নানা দিক তুলে ধরেন উপস্থিত ফুটবলপ্রেমী বিশিষ্ট জনেরা।

thebengalpost.in
মেদিনীপুর মেরিনার্সের মারাদোনা স্মরণ :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে