বছরের শুরুতেই দুঃসংবাদ! হঠাৎই বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গাঙ্গুলি

thebengalpost.in
সৌরভ গাঙ্গুলি :
বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ২ জানুয়ারি: হঠাৎই বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সূত্রের খবর অনুযায়ী, আজ সকালে নিজের বাড়িতেই জিম করার সময় হঠাৎ করে অজ্ঞান হয়ে যান প্রাক্তন ভারত অধিনায়ক। সঙ্গে সঙ্গে তাঁকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে (উডল্যান্ডসে) ভর্তি করা হয়। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। কেন্দ্র ও রাজ্য সরকারের পক্ষ থেকে সৌরভ গাঙ্গুলি’র চিকিৎসার সমস্ত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানা গেছে।

thebengalpost.in
সৌরভ গাঙ্গুলি :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিশ্বস্ত সূত্রে জানা যায়, গতকাল রাত থেকেই বুকে সামান্য অস্বস্তি অনুভব করছিলেন, টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্যাপ্টেন। আজ সকালে জিম শুরু করার পর, প্রথমে বুকে সামান্য ব্যাথা অনুভব করছিলেন, তারপরই সবকিছু ‘ব্ল্যাকআউট’ (অন্ধকার) হয়ে যায়। তিনি অজ্ঞান হয়ে পড়ে যান। তবে, বড়সড় বিপদ ঘটেনি! উডল্যান্ডসে তাঁর চিকিৎসা শুরু হয়েছে। সৌরভের জ্ঞান ফিরে এসেছে‌ বলে জানা গেছে। দিল্লির এইমস থেকে চিকিৎসকের দল আসতে পারেন, সৌরভের শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য। স্নায়ু রোগ বা হৃদ রোগ কিনা পরীক্ষা করা হবে। ইতিপূর্বে, সৌরভ গাঙ্গুলি’র এরকম কোনও সমস্যা হয়নি বলেই জানা গেছে। আপাতত, রাজ্য সরকারের পক্ষ থেকেও প্রয়োজনীয় সমস্ত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে জানা গেছে।
***আপডেট : ইসিজি তে ধরা পড়েছে, মাইল্ড হার্ট-অ্যাটাক হয়েছিল সৌরভ গাঙ্গুলি’র। অ্যাঞ্জিওগ্রাম প্রভৃতির মাধ্যমে দেখা হবে, কতখানি ব্লক আছে বা হার্টের সমস্যার বিষয়ে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে