জগদ্ধাত্রী পুজোয় ‘জীবসেবা’ মেদিনীপুর শহরের পুজো উদ্যোক্তাদের

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ২৩ নভেম্বর: করোনা আবহে জগদ্ধাত্রী পুজো। তাই, আড়ম্বর বাদ দিয়ে ‘মানবসেবা’য় ব্রতী হলেন মেদিনীপুরের শহরের বিভিন্ন ক্লাবের উদ্যোক্তারা। মেদিনীপুর শহরের গান্ধী মোড়ের ‘বিদ্রোহী গোষ্ঠী’ বা মির্জাবাজারের ‘স্টার অ্যাথেলটিক ক্লাব’ এর পক্ষ থেকে রক্তদান শিবির, দুঃস্থ ও অসহায় মানুষদের শীতবস্ত্র এবং ফল বিতরণ করে জগদ্ধাত্রী পুজোর আনন্দ ভাগ করে নেওয়া হয় গতকাল (রবিবার) এবং আজ। প্রসঙ্গত উল্লেখ্য, এই ক্লাবগুলির সাথে যুক্ত আছেন, শাসকদলের শীর্ষস্থানীয় নেতৃত্বরাও। তাঁদের সহযোগিতা এবং সমাজসেবামূলক প্রচেষ্টা নিঃসন্দেহে পুজোর আনন্দ পৌঁছে দিল অসহায় কিছু মানুষের কাছে।

thebengalpost.in
‘মাতৃমা’ তে ‘বিদ্রোহী গোষ্ঠী’র পুজো উদ্যোক্তারা :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মেদিনীপুর শহরের গান্ধী মোড়ের (রবীন্দ্রনগর সংলগ্ন এলাকা) ‘বিদ্রোহী গোষ্ঠী’র জগদ্ধাত্রী পুজোর উদ্যোক্তারা গতকালই একটি রক্তদান শিবিরের আয়োজন করেছিলেন। আজ (২৩ নভেম্বর), উদ্যোক্তাদের পক্ষ থেকে, মেদিনীপুর মেডিক্যাল কলেজের স্ত্রী ও প্রসূতি বিভাগ ‘মাতৃমা’ তে গিয়ে প্রসূতী মায়েদের হাতে ফলমূল ও খাওয়ারের প্যাকেট তুলে দেওয়া হয়, সমস্ত রকম‌ স্বাস্থ্যবিধি মেনে। এছাড়াও, মেদিনীপুর সেন্ট্রাল বাসস্ট্যান্ডের দোতালায়, পৌরসভার তৈরী হোম বা ভবঘুরে আবাসনে বসবাসকারী দুঃস্থ ও অসহায় মানুষদেরও ফল বিতরণ করা হয়। গতকাল এবং আজ অনুষ্ঠিত এই কর্মসূচিগুলিতে সামনে থেকে নেতৃত্ব দেন, ক্লাবের প্রেসিডেন্ট তথা জেলা যুব তৃণমূলের সহ-সভাপতি নির্মাল্য চক্রবর্তী। এছাড়াও উপস্থিত ছিলেন, মেদিনীপুরের বিশিষ্ট সমাজসেবী তথা শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ পাণ্ডব এবং সমাজকর্মী ও শাসকদলের জেলা সাধারণ সম্পাদক গোপাল সাহা প্রমুখ।

thebengalpost.in
শীতবস্ত্র বিতরণ মির্জাবাজারে :

বিজ্ঞাপন
thebengalpost.in
পুজোর উদ্বোধন :

এদিকে, গতকাল মির্জাবাজারের ‘স্টার এ্যাথলেটিক ক্লাব’ পরিচালিত জগদ্ধাত্রী পুজোর উদ্যোক্তারা প্রায় ৬০০ জন দুঃস্থ ও অসহায় মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন। উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট সমাজকর্মী তথা শাসকদলের জেলা সম্পাদক সুজয় হাজরা। গতকাল, ক্লাবের পুজো উদ্বোধন উপলক্ষে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সহ সভাধিপতি অজিত মাইতি, সমাজসেবী তথা শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ পাণ্ডব, জেলা আদালতের গভর্নমেন্ট প্লিডার সুকুমার পড়িয়া প্রমুখ। সবমিলিয়ে, শহরের এপ্রান্ত থেকে ওপ্রান্ত সমাজসেবা মূলক কর্মসূচির মধ্য দিয়েই জগদ্ধাত্রী পুজোয় জনসংযোগ সারলেন, শাসকদলের জেলা নেতৃত্ব।

thebengalpost.in
বিদ্রোহী গোষ্ঠী’র রক্তদান শিবির :

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে