জঙ্গলমহল থেকেই তৈরি করা হবে তারকা ফুটবলার! শালবনীতে বেছে নেওয়া হল ২০ জন ‘অনূর্ধ্ব ১৪’ কচিকাঁচাকে

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, শালবনী, ২৩ নভেম্বর: উপযুক্ত যোগ্যতা ও দক্ষতা সম্পন্ন ফুটবলার হিসেবে তৈরি করা হবে জঙ্গলমহলের কচিকাঁচাদের। সেই লক্ষ্যেই ‘অনূর্ধ্ব ১৪’ লেভেল থেকে তাদের প্রশিক্ষণ দিয়ে গড়ে তোলা হবে সঠিকভাবে। শালবনী ব্লক স্পোর্টস এ্যাসোসিয়েশন এবং এমপ্লয়িস স্পোর্টস ক্লাব অফ বেঙ্গল ( E.S.C.B ) এর যৌথ উদ্যোগে এমনই আন্তরিক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আগামী ২৯ শে নভেম্বর থেকে শালবনী ব্লকের কইমা স্টেডিয়ামে অনূর্ধ্ব ১৪ ফুটবলারদের নিয়ে শুরু হতে চলেছে ২১ দিনের আবাসিক ফুটবল প্রশিক্ষণ শিবির। যেখানে রাজ্যের বিশিষ্ট প্রশিক্ষক বা কোচেরা প্রশিক্ষণ দেবেন, এই কচিকাঁচাদের। এমনই ২০ জন প্রতিশ্রুতিমান অনূর্ধ্ব কচিকাঁচাকে রবিবার বেছে নেওয়া হল একটি ট্রায়াল ফুটবল ম্যাচের মাধ্যমে।

thebengalpost.in
শালবনীতে ট্রায়াল ফুটবল ম্যাচ :

.
.

জঙ্গলমহল থেকে ভবিষ্যতের তারকা ফুটবলার তুলে আনার লক্ষ্যেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তথা আয়োজকরা। ২১ দিনের আবাসিক ক্যাম্প বা প্রশিক্ষণ শিবিরে অংশগ্রহণের জন্য রবিবার শালবনীর নেতাজি সুভাষচন্দ্র বসু স্টেডিয়ামে একটি ট্রায়াল অনুষ্ঠিত হল। এই ট্রায়ালে শালবনী এবং পার্শ্ববর্তী বিভিন্ন ব্লক থেকে ৭০ জনেরও বেশী ক্ষুদে ফুটবলার ট্রায়ালে অংশগ্রহণ করেছিল। আবাসিক ক্যাম্প বা প্রশিক্ষণ শিবিরে অংশগ্রহণের জন্য, এদের মধ্য থেকেই ২০ জন ফুটবলারকে বেছে নেওয়া হল এদিন। ২৯ শে নভেম্বর থেকে এই প্রতিশ্রুতি সম্পন্ন, উদীয়মান অনূর্ধ্ব ১৪ ফুটবলারদের চূড়ান্ত প্রশিক্ষণ শিবির শুরু করা হবে বলে জানিয়েছেন উদ্যোক্তারা।

thebengalpost.in
জঙ্গলমহলের ২০ জন কচিকাঁচাকে বেছে নেওয়া হল :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে