পঞ্চমীতেও স্বস্তি নেই! অরবিন্দনগর, রাঙামাটি, তাঁতিগেড়িয়া, কুইকোটা, পাটনাবাজার সহ মেদিনীপুর শহরে ১৬, খড়্গপুরে ২৩ এবং জেলায় ১২০ জন করোনা সংক্রমিত

thebengalpost.in
পঞ্চমীর রাতেও জেলায় সংক্রমিত শতাধিক, রাজ্য চার হাজার :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২১ অক্টোবর: পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য দপ্তরের মঙ্গলবার রাতের (২০ অক্টোবর) রিপোর্ট অনুযায়ী, জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১২০ জন। যদিও, সুস্থতার সংখ্যাও শতাধিক। সংক্রমিত ১২০ জনের মধ্যে আরটি-পিসিআর অনুযায়ী ৭৯ জন, র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট অনুযায়ী ৩০ জন এবং ট্রুনেট অনুযায়ী ১১ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। আরটি-পিসিআর অনুযায়ী, মেদিনীপুর শহর অর্থাৎ কোতোয়ালী থানা এলাকাতে ১৬ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। অপরদিকে, খড়্গপুরে করোনা সংক্রমিত হয়েছেন ২৩ জন। গ্রামীণ এলাকায় সংক্রমণ অনেকটাই নিয়ন্ত্রণে! ঘাটাল ‌মহকুমায় ১৮ জন, বেলদায় ৩ জন, কেশিয়াড়িতে ২ জন, দাঁতনে ৩ জন, গড়বেতায় ৩ জন, চন্দ্রকোনা রোডে ৩ জন করোনা সংক্রমিত হয়েছেন। শালবনী ব্লকের গড়মালে এক যুবকের (২৩) রিপোর্ট পজিটিভ এসেছে।

thebengalpost.in
জীবাণুমুক্ত করা হল মেদিনীপুরের পুজো মণ্ডপ গুলি :

.
.

মেদিনীপুর শহরের রাঙামাটি (34m), তাঁতিগেড়িয়া (36m), অরবিন্দনগরে (23f) একজন ‌করে করোনা সংক্রমিত হয়েছেন। ফলে, শহরের পুজো’র অন্যতম প্রাণকেন্দ্র গুলি পঞ্চমী’র দিনও করোনা মুক্ত থাকার খবর নিয়ে এলোনা! অপরদিকে, কুইকোটাতে একই পরিবারের ২ জন (৬৮ বছরের প্রৌঢ় এবং ২৮ বছরের মহিলা) এবং এই এলাকার আরো এক ব্যক্তি (৪০) সহ মোট ৩ জন করোনা সংক্রমিত হয়েছেন। নজরগঞ্জ (51m) এবং পাটনাবাজারও (48m) করোনা মুক্ত থাকলনা চতুর্থীর রাতে। এছাড়াও, কোতোয়ালী থানা এলাকায় আরো ৮ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে চতুর্থীর রাতে অর্থাৎ মঙ্গলবার।

thebengalpost.in
শালবনীতে আরো ২০ টি ফিমেল HDU নিয়ে উন্নত পরিষেবা :

.

এদিকে, জেলার দুর্গাপূজা’র আরেক প্রাণকেন্দ্র খড়্গপুর শহরেও সংক্রমিতের সংখ্যা ২৩। রেলসূত্রে আরো ১৩ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। যাঁরা নিউ সেটেলমেন্ট, নিউ ডেভেলপমেন্ট, ওল্ড সেটেলমেন্ট প্রভৃতি এলাকায় বসবাস করেন। এছাড়াও, তালবাগিচা এলাকায় নতুন করে ৪ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। অন্যদিকে, সুভাষপল্লী, দেবলপুর, ভবানীপুর প্রভৃতি এলাকা সহ মোট ৬ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে মঙ্গলবার রাতে। সবমিলিয়ে, খড়্গপুরে চতুর্থীর রাতে করোনা সংক্রমিত হয়েছেন ২৩ জন।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে