শুভেন্দু অধিকারী’র ‘পদত্যাগপত্র’ গ্রহণ করলেন মুখ্যমন্ত্রী! শীর্ষ নেতাদের নিয়ে জরুরি বৈঠক কালীঘাটে

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ২৭ নভেম্বর: শুভেন্দু অধিকারী’র পদত্যাগপত্র বা ইস্তফাপত্র গ্রহণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যপালকে জগদীপ ধনখড়’কে মুখ্যমন্ত্রী তা জানিয়েও দিয়েছেন। আপাতত, শুভেন্দু অধিকারী’র তিনটি দপ্তর নিজের হাতেই রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তে সম্মতি জানিয়ে টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি এই মুহূর্তে দার্জিলিঙে আছেন।

thebengalpost.in
thebengalpost.in

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রসঙ্গত উল্লেখ্য, শুভেন্দু’র পদত্যাগের পরই কালীঘাটে জরুরি বৈঠকে বসলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে ছিলেন, সুব্রত বক্সী, ফিরহাদ ববি হাকিম, পার্থ চট্টোপাধ্যায়, অরূপ বিশ্বাস এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানেই শুভেন্দু অধিকারী’র পদত্যাগপত্র গ্রহণের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বৈঠকে এও সিদ্ধান্ত নেওয়া হয়, আপাতত দপ্তরগুলি মুখ্যমন্ত্রী নিজের হাতেই রাখবেন। রাজ্যপালকে তা জানিয়েও দেওয়া হয়। একইসঙ্গে, বৈঠক থেকে আজ এও সিদ্ধান্ত গ্রহণ করা হয়, দলের পক্ষ থেকে শুভেন্দু’র সঙ্গে আর কোনও যোগাযোগ করা হবেনা! রাজনৈতিক মহলের মতে, উভয়ের মধ্যে সমস্ত সম্পর্ক প্রায় ছিন্ন হল বলাই যায়! এখন শুধু দেখার, কবে এবং কোথায় শুভেন্দু অধিকারী তাঁর সর্বশেষ ঘোষণা করেন!

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে