ব্লক সভাপতিকে পছন্দ নয়, প্রবল বিক্ষোভের মুখে পিকে’র টিম, ঘেরাও করে রাখা হল দীর্ঘক্ষণ

Team PK's members are cordoned by Trinamool workers

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ১৭ সেপ্টেম্বর:সদ্য (১৫ সেপ্টেম্বর) ঘোষিত হয়েছে, পশ্চিম মেদিনীপুর জেলা ও ব্লক কমিটি। নবনির্বাচিত ব্লক সভাপতির নাম ঘোষণার পরের দিনই (১৬ সেপ্টেম্বর) তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে চন্দ্রকোনায়! টিম পিকে’র সদস্যদের ঘেরাও করে বিক্ষোভ দেখানো হল দীর্ঘক্ষণ। আর এ নিয়েই গতকাল (বুধবার) বিকেল পর্যন্ত তীব্র উত্তেজনা ছিল চন্দ্রকোনার তৃণমূল পার্টি অফিসের সামনে।

thebengalpost.in
ঘেরাও পিকে’র টিমের সদস্যরা :

.

জানা গিয়েছে, মঙ্গলবার জেলা সভাপতির মুখে চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের সভাপতি হিসেবে জগজিৎ সরকারের নাম শোনার পরই ক্ষোভে ফেটে পড়ে চন্দ্রকোনার দাপুটে তৃণমূল নেতা রামকৃষ্ণ রায়, সঞ্জীত মিদ্যার অনুগামীরা। তাদের দাবি, জগজিৎ সরকারের মতো অযোগ্য লোককে ব্লক সভাপতির মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে! এরপরই, নিজেদের পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নেন রামকৃষ্ণ দাসের অনুগামী নামে পরিচিত এলাকার বেশ কয়েকজন তৃণমূল নেতা। বিক্ষুব্ধদের সাথে আলোচনার জন্য গতকাল দুপুরে চন্দ্রকোনা পার্টি অফিসে পৌঁছায় টিম পিকের সদস্যরা। আলোচনার চলার সময়, হঠাৎই ক্ষোভে ফেটে পড়ে বিক্ষুব্ধ তৃণমূল কর্মীরা। তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে চন্দ্রকোনা ব্লক তৃণমূল পার্টি অফিস সংলগ্ন এলাকাতেও। বিক্ষোভের মাঝে ইতিমধ্যেই চন্দ্রকোনা ২ নং নম্বর ব্লকের ৫ জন অঞ্চল সভাপতি সহ শ্রমিক সংগঠনের এক নেতা পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন বিক্ষুব্ধরা। এমনকি তাঁদের ইস্তফাপত্র জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতির কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন বিক্ষুব্ধরা। বিক্ষুব্ধ তৃণমূল নেতারা প্রকাশ্যে ইস্তফা দেওয়ার কথা ঘোষনা করে মুখ খুললেও, কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি জেলা তৃণমূল নেতৃত্বের তরফ থেকে। গোটা ঘটনায় চরম অস্বস্তিতে তৃণমূল শিবির! এদিকে, গোয়ালতোড় এলাকায় নব নির্বাচিত যুব সভাপতি দীপক পাত্রের মিছিলে হাঁটা শুভেন্দু অনুগামীদের গলায় ছিল, শুভেন্দু অধিকারী’র ছবি সমেত প্ল্যাকার্ড। অবশ্য, ব্লক সভাপতির গলায় যে প্ল্যাকার্ড ঝুলছিল, তাতে মমতা ও শুভেন্দু দু’জনের ছবিই ছিল, এমনটাই জানা সূত্রের খবর অনুযায়ী।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে